Dr. Neem on Daraz
Victory Day

বিশেষ দিনে একসঙ্গে মোশাররফ করিম-তিশা


আগামী নিউজ | বিনোদন প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২০, ০২:৪৫ পিএম
বিশেষ দিনে একসঙ্গে মোশাররফ করিম-তিশা

মোশাররফ করিম ও তিশা

ঢাকা : আজ রবিবার (২৬ জানুয়ারি) আন্তর্জাতিক কাস্টমস দিবস। ১৮৩টি দেশের সঙ্গে বাংলাদেশেও এ দিবস পালিত হচ্ছে। বিশেষ এই দিনকে ঘিরে এই দিনে তিনটি টেলিভিশন চ্যানেলে তিনটি নাটকে একসঙ্গে দেখা যাবে জনপ্রিয় জুটি মোশারফ করিম ও তিশাকে। নাটকের শিরোনাম ‘পরী ও পানির বোতল’, ‘স্বর্ণমানব ৩’ এবং ‘আই অ্যাম আন্ডার অ্যারেস্ট’।

জামাল হোসেনের রচনায় ‘পরী ও পানির বোতল’ নাটকটি পরিচালনা করেছেন মাসুম শাহরিয়ার। গল্পে দেখানো হয়েছে, মাদক চোরাচালানকারীদের পরিকল্পনা এবং তাদের সেই পরিকল্পনা কীভাবে কাস্টমস ইন্টেলিজেন্সদের মাধ্যমে নস্যাৎ করে। এরই মধ্যে দিয়ে প্রেম, ভালোবাসা এবং প্রেম ভালোবাসার দ্বন্দ্বকেও উপস্থাপন করা হয়েছে নাটকে। ‘পরী ও পানির বোতল’ আজ রাত ৮টা ১৫ মিনিটে আরটিভিতে প্রচার হবে।

কাস্টমস দিবস উপলক্ষে নির্মিত আরো একটি টেলিফিল্মে অভিনয় করেছেন মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশা। আগের দুই পর্ব জনপ্রিয়তা পাওয়ার পর এবার ‘স্বর্ণমানব ৩’ শিরোনামের টেলিফিল্ম নির্মিত হয়েছে। এবারের পর্বে দেখানো হবে, জাহাজ, নদীবন্দর ও সমুদ্রপথে চোরাচালানের লোমহর্ষক কিছু ঘটনা।

ড. মঈনুল খানের রচনায় আবু হায়াত মাহমুদের পরিচালনায় টেলিফিল্মটিতে আরো অভিনয় করেছেন আরফান আহমেদ, অপর্ণা, সুজাত শিমুল, সবুজসহ অনেকেই। 

এছাড়া মোশাররফ করিম ও তিশা অভিনীত ‘আই অ্যাম আন্ডার অ্যারেস্ট’ শিরোনামের আরো একটি নাটক আজ রাত ৯টা ৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে। নাটকটি পরিচালনা করেছেন মুরসালিন শুভ। নাটকটির চিত্রনাট্য লিখেছেন মুহম্মদ আবু রজীন। এতে আরো অভিনয় করেছেন শহিদুল্লাহ সবুজসহ অনেকেই। বাংলাভিশনে প্রচারিত হওয়ার পর নাটকটি রাত ১০টায় জি-সিরিজ ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

আগামীনিউজ/বিআর/এনএনআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে