Dr. Neem on Daraz
Victory Day

বিস্মিত শাকিব খান


আগামী নিউজ | বিনোদন প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২০, ০২:০৯ পিএম
বিস্মিত শাকিব খান

শাকিব খান

ঢাকা: কদিন আগে খবর ছড়িয়েছে শাকিব খান আমেরিকা স্থায়ী হচ্ছেন। তার  কড়া প্রতিবাদ করেছিলেন শাকিব খান । এবার চাউর হয়ে উঠেছে ৮ কেজি ওজন কমিয়েছেন এই সুপারস্টার। 

সম্প্রতি  বেশ কিছু অনলাইন নিউজ পোর্টালে শাকিবের এক সপ্তাহে আট কেজি ওজন কমিয়ে ফেলার খবর প্রকাশ হরে। ওই খবরে বলা হয়, ‘বীর’ছবির জন্য নাকি ওজন বাড়িয়েছিলেন শাকিব খান। মাঝে ঢাকা ও কলকাতার যৌথ প্রযোজনার ছবিতে দেখা যাবে তাকে। বিরতি ভেঙে আবারও কলকাতার ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। 

শাকিব খান কলকাতার নামী একটি প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে মিটিং করতে যাবেন শিগগিরই। আর সেকারণে টানা এক সপ্তাহ জিম করে ৮ কেজি ওজন কমিয়েছেন শাকিব। 
আদতে দেখা যায়, শাকিব ঠিক আগের মতোই আছেন। ওজন কমানোর বিন্দুমাত্র লেশ নেই। তার কাছের মানুষদের থেকে জানা যায়, এধরনের খবর তিনি নিজেও বিস্ময় প্রকাশ করেন। এ ব্যপারে শাকিব খানের সঙ্গ কথা বলতে চাইলে তাকে ফোনে পাওয়া যায়নি।

শাকিব খান এই মুহুর্তে ব্যস্ত রয়েছেন তার বীর সিনেমা নিয়ে। এতে শাকিব খানের নায়িকা শবনম বুবলী।  সিনেমাটি পরিচালনা করেছেন বরেণ্য পরিচালক কাজী হায়াৎ। এ সপ্তাহে সিনেমাটি সেন্সরে যাওয়ার কথা রয়েছে।

আগামীনিউজ/বিআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে