Dr. Neem on Daraz
Victory Day

বিয়ে করলেন সংগীতশিল্পী ঐশী


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ৩, ২০২৩, ০১:৫৭ পিএম
বিয়ে করলেন সংগীতশিল্পী ঐশী

ঢাকাঃ নতুন প্রজন্মের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী ফাতেমা তুয যাহরা ঐশী বিয়ে করেছেন। তার বরের নাম আরেফিন জিলানী সাকিব।

শুক্রবার (২ জুন) সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি কনভেনশন হলে ঐশী-জিলানীর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠানে তাদের দুই পরিবারের সদস্য ও শোবিজের অনেক তারকা উপস্থিত ছিলেন।

এর আগে, বুধবার (৩১ মে) অনুষ্ঠিত হয়েছে ঐশীর গায়ে হলুদ অনুষ্ঠান। অন্যরকম পারিবারিক আবহে একঝাঁক সংগীতশিল্পীর অংশগ্রহণে এদিন নেচে গেয়ে নিজের গায়ে হলুদ অনুষ্ঠান মাতান এই সংগীতশিল্পী। 

সদ্য প্রয়াত ঐশীর বাবার একটি চিঠি দিয়ে শুরু হয় হলুদ সন্ধ্যার আয়োজন। সে চিঠি শুনে কান্নায় ভেঙে পড়েন ঐশী। তবে মেঘ কেটে সূর্য উঁকি দিতে দেরি হয়নি। লুইপার মজার উপস্থাপনায় মঞ্চে এসে হাজির হন পারভেজ। একে একে মজার সব পারফরমেন্সে মঞ্চে আসেন আনিকা, লুইপা, তূর্য, নাবিলা, সজল, পূজা, নাদিয়া ডোরা, নিলয় প্রমুখ। মজার মজার গানে ঐশীর সতীর্থ সংগীতশিল্পীরাই হয়ে ওঠেন ড্যান্সার।

প্রসঙ্গত, আড়াই বছরের পরিচয় ও বন্ধুত্বের পর গত ২ এপ্রিল আংটিবদল হয় ঐশী ও জিলানির। সংগীতশিল্পী পরিচয়ের বাইরে ঐশী এখন চিকিৎসক। অন্য দিকে জিলানি পড়াশোনা শেষ করে যুক্ত হয়েছেন একটি ঔষধ কোম্পানিতে। পাশাপাশি অভিনয় ও মডেলিংও করেন তিনি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে