Dr. Neem on Daraz
Victory Day

সড়ক দুর্ঘটনায় ভারতীয় অভিনেত্রীর মৃত্যু


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ২৪, ২০২৩, ১১:০১ এএম
সড়ক দুর্ঘটনায় ভারতীয় অভিনেত্রীর মৃত্যু

ঢাকাঃ ভারতীয় বিনোদন জগতে ফের শোকের ছায়া। মাত্র এক দিন আগেই শোনা যায় অভিনেতা আদিত্য সিংহ রাজপুতের মৃত্যুর খবর। মঙ্গলবার শেষকৃত্য সম্পন্ন হয়েছে অভিনেতার। এর মাঝেই আরও এক দুঃসংবাদ। প্রয়াত হয়েছেন হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ অভিনেত্রী বৈভবী উপাধ্যায়। সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তার। 

চণ্ডীগড়ের কাছে এই গাড়ি দুর্ঘটনাটি ঘটে। পাহাড়ি রাস্তায় বাঁক নেওয়ার সময় খাদে পড়ে যায় গাড়িটি। একা নন, গাড়িতে তার সঙ্গে ছিলেন বৈভবীর হবু বর। মাত্র ৩২ বছরেই প্রয়াত এই অভিনেত্রী। তার দুর্ঘটনার কথা শুনে তড়িঘড়ি চণ্ডীগড়ের দিকে রওনা হয়েছেন অভিনেত্রীর ভাই। শোনা যাচ্ছে, মুম্বাইতে নিয়ে আসা হচ্ছে তার দেহ।

বৈভবীর সহ-অভিনেতা ও সিরিয়ালের প্রযোজক জেডি মাজেঠিয়া টুইট করে খবরটি জানান। তিনি লেখেন, আমি স্তম্ভিত খবরটা শুনে, সত্যি ভালো মনের মানুষ ছিলেন বৈভবী। যদিও নিজের যোগ্য জায়গা পাননি। প্রাণশক্তি ভরপুর একটা মানুষ, আমার কাছের একটা মানুষ। ও আমার স্মৃতিতে এখনও সারাভাইয়ের জ্যাসমিন হয়েই রেয়েছে। জীবন যে ভীষণ অনিশ্চিত।

বৈভবীকে ‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়ালের সিজন টু-তে দেখা গিয়েছিল। এ ছাড়াও বহু হিন্দি সিরিয়ালে কাজ করেছেন তিনি। যার মধ্যে ‘আদালত’, ‘সিআইডি’, ‘ক্যায় কসুর হ্যায় আমলা কা’ অন্যতম। ২০২০ সালে ‘ছপাক’ ছবিতে দীপিকা পাড়ুকোন ও বিক্রান্ত মাসির সঙ্গে দেখা গিয়েছিল তাকে। 

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে