Dr. Neem on Daraz
Victory Day

সেন্সরে যাচ্ছে শাকিব খানের ‘বীর’


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২০, ০৯:৫৮ এএম
সেন্সরে যাচ্ছে শাকিব খানের ‘বীর’

শাকিব খান

ঢাকা : সেন্সরে যাচ্ছে সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা ‘বীর’। সম্প্রতি এর চিত্রধারণ এরই মধ্যে শেষ হয়েছে। চলতি বছরের শুরুতে রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে একটি রোমান্টিক গানের শুটিংয়ের মধ্য দিয়ে সিনেমাটির চিত্রধারণ শেষ হয়। এ গানটির কোরিওগ্রাফি করেন হাবিব। এবার  সিনেমাটি সেন্সরে জমা হতে যাচ্ছে বলে গতকাল জানালেন  সিনেমার পরিচালক কাজী হায়াৎ।

তিনি বলেন, ‘বীর’ আগামী সপ্তাহে সেন্সরে জমা হবে। আশা করি, সিনেমাটি সেন্সর বোর্ডের সদস্যরা পছন্দ করবেন। এসকে ফিল্মসের প্রযোজনায় মুভিটির সহপ্রযোজক মোহাম্মদ ইকবাল। তিনি বলেন, দারুণ একটি সিনেমা হয়েছে। শাকিবের ক্যারিয়ারের সেরা সিনেমা হতে যাচ্ছে ‘বীর’। মুভিটি মুক্তি পেলে দর্শকরা আমার এই কথার সঙ্গে একমত হবেন বলে আশা করছি। সেন্সর ছাড়পত্র পাওয়ার পরপরই ‘বীর’ মুভির মুক্তির তারিখ জানাবেন শাকিব খান।

‘বীর’ সিনেমায় শাকিব ছাড়া আরো অভিনয় করছেন বুবলী, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, শিবা শানু, নানা শাহ, জ্যাকি আলমগীর, কমল, কাবিলাসহ অনেকে।

এর আগে শাকিব খানের এসকে ফিল্মস থেকে ‘হিরো : দ্য সুপারস্টার’ ও ‘পাসওয়ার্ড’ নামে দুটি সিনেমা মুক্তি পায়। সিনেমা দুটি মুক্তির পর ব্যবসা সফলতাও পেয়েছে। ‘বীর’ হচ্ছে তার প্রযোজনা প্রতিষ্ঠানের তৃতীয় মুভি।


আগামীনিউজ/বিআর/এনএনআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে