Dr. Neem on Daraz
Victory Day

প্রথম দিনে কত আয় করল ‘বিক্রম বেদা’?


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ০১:৫২ পিএম
প্রথম দিনে কত আয় করল ‘বিক্রম বেদা’?

ঢাকাঃ সাইফ আলী খান ও হৃতিক রোশান অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘বিক্রম বেদা’। বক্স অফিসে শুরুটা আশানুরূপ করতে পারেনি এটি।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ভারতে ৪ হাজার ও ভারতের বাইরে ২ হাজার পর্দায় মুক্তি পেয়েছে ‘বিক্রম বেদা’। বক্সঅফিস ইন্ডিয়ার দেওয়া তথ্য অনুযায়ী, প্রথম দিনে সিনেমাটির সম্ভাব্য আয় ৯-১০ কোটি রুপি, যা প্রত্যাশার তুলনায় খুবই কম।

‘বিক্রম বেদা’ তামিল ভাষার অন্যতম আলোচিত ও ব্যবসাসফল সিনেমা। একই নামে এর হিন্দি রিমেক এটি। সিনেমাটি প্রযোজনা করছেন নিরাজ পান্ডে। পরিচালনা করেছেন পরিচালক জুটি পুস্কার-গায়ত্রী। তামিল সিনেমাটিও তারা পরিচালনা করেছিলেন।

তামিল ভাষায় নির্মিত ‘বিক্রম বেদা’য় রঙ্গনাথন মাধবন ও বিজয় সেতুপাতিকে দেখা গিয়েছিল। মাধবনের চরিত্রটি করছেন সাইফ। অন্যদিকে বিজয় সেতুপাতির চরিত্রটি রূপায়ন করছেন হৃতিক রোশান।

অন্যদিকে, একই দিনে মুক্তি পেয়েছে ঐশ্বরিয়া রাই বচ্চন ও চিয়ান বিক্রম অভিনীত ‘পন্নিয়িন সেলবান’। সিনেমাটিতে আরো আছেন জায়াম রবি, কার্তি, তৃষা কৃষ্ণান প্রমুখ। হিন্দি সংস্করণ থেকে এই সিনেমা আয় করেছে মাত্র ১.৭৫ কোটি রুপি। তামিল সংস্করণ থেকে প্রথম দিনে এটির সম্ভাব্য আয় ২০ কোটি রুপি। মণি রত্নম পরিচালিত সিনেমাটি তামিল ও হিন্দির পাশাপাশি তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় সিনেমাটি মুক্তি পেয়েছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে