Dr. Neem on Daraz
Victory Day

গাড়ি দুর্ঘটনায় আহত হলিউড অভিনেত্রী অ্যান হেচে মারা গেছেন


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৩, ২০২২, ০২:১৮ পিএম
গাড়ি দুর্ঘটনায় আহত হলিউড অভিনেত্রী অ্যান হেচে মারা গেছেন

ঢাকাঃ গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার এক সপ্তাহ পর হলিউড অভিনেত্রী অ্যান হেচে হাসপাতালে মারা গেলেন। অভিনেত্রীর বয়স হয়েছিল ৫৩ বছর। অ্যান হ্যাশের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে তার পারিবারিক মুখপাত্র। এক বিবৃতিতে বলা হয়েছে, ‘আমরা এক উজ্জ্বল আলোকে হারালাম। হারিয়ে ফেললাম এক প্রাণোচ্ছল, দয়ালু মানুষকে, যত্নশীল মা ও বিশ্বস্ত বন্ধুকে।’

শুক্রবার (৫ আগস্ট) গাড়ি দুর্ঘটনায় আহত হন হলিউড অভিনেত্রী অ্যান হেচে। দুর্ঘটনার সময় নিজেই গাড়িটি চালাচ্ছিলেন অভিনেত্রী। দুর্ঘটনাটি ঘটে পশ্চিম লস অ্যাঞ্জেলসে। নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়িতে গিয়ে আঘাত হানে গাড়িটি। দুর্ঘটনার পরে গাড়িটিতে আগুন ধরে যায়। এতে দগ্ধ হন অভিনেত্রী।

ঘটনাস্থল থেকে উদ্ধার করে অ্যান হ্যাশকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাকে। কিন্তু শেষ রক্ষা আর হয়নি।

উল্লেখ্য, নব্বইয়ের দশকে একাধিক হলিউড সিনেমায় অভিনয় করেছেন অ্যান হেচে। তার মধ্যে ‘আই নো হোয়াট ইউ ডিড লাস্ট সামার’, ‘সিক্স ডেইজ সেভেন নাইটস’ এবং ‘ডোনি ব্রাসকো’ অন্যতম। বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সহ-অভিনেত্রী হিসেবেও কাজ করেছেন তিনি।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে