Dr. Neem on Daraz
Victory Day

অভিমান ভুলে জায়েদ-সানীর সিনেমায় ফিরলেন মৌসুমী


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুলাই ১, ২০২২, ১২:২৭ পিএম
অভিমান ভুলে জায়েদ-সানীর সিনেমায় ফিরলেন মৌসুমী

ঢাকাঃ ওমর সানী-মৌসুমী-জায়েদ খান; ঢাকাই সিনেমার এই তিনজনকে ঘিরে গেল মাসে কত ঘটনাই ঘটে গেলো। তার কম-বেশি সকলেরই জানা। মৌসুমীকে ঘিরে সানী-জায়েদের মধ্যে লড়াই, কাদা ছোঁড়াছুড়ি দর্শকের হাসির খোরাক জুগিয়েছিল। প্রশ্নের মুখে পড়েছিল সিনে ইন্ডাস্ট্রির পরিবেশ।

তবে সেসব এখন অতীত। ঝামেলা মিটিয়ে সানী-মৌসুমী এক হয়ে গেছেন। যদিও এরপরও মৌসুমীর মনে অভিমানী মেঘের ছায়া দেখা যাচ্ছিল। সেটা তিনি প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এবার সেই অভিমানের মেঘ সরিয়ে কাজে ফিরলেন মৌসুমী। সেটাও আবার জায়েদ খান ও ওমর সানীর সিনেমা দিয়েই! সিনেমার নাম ‘সোনার চর’। যেটার শুটিং সিংহভাগ শেষ। মৌসুমীর ডাবিং বাকি ছিল, সেটাই তিনি গত ২৯ জুন সেরে নিয়েছেন।

জাহাঙ্গীর সিকদার প্রযোজিত ‘সোনার চর’ সিনেমাটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন।

ডাবিংয়ে ফিরে মৌসুমী বলেন, ‘অনেকদিন পর কাজে ফিরতে পেরে বেশ ভালো লাগছে। ‘সোনার চর’ একটি জীবন ঘনিষ্ঠ সিনেমা। দর্শকদের মনকে ছুঁয়ে যাওয়ার মতো গল্প। আশা করি, সিনেমাটি মুক্তি পেলে সবাই পছন্দ করবে।’

সিনেমার কাহিনি ১৯৭৫ সালের পরবর্তী সময়ের। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী, আর তার স্বামীর চরিত্রে ওমর সানী, তিনি লাঠিয়ালের ভূমিকায় অভিনয় করেছেন। এ ছবিতে জায়েদ খান মুক্তিযোদ্ধার চরিত্রে কাজ করেছেন।

২০২১ সালের সেপ্টেম্বরে শুরু হয় সিনেমাটির শুটিং। জায়েদ খান ও নবাগত স্নিগ্ধার চারটি গান বাদে সিনেমার পুরো কাজ শেষ। শিগগির বাকি থাকা গানগুলোর শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক।

সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুর দিকে সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন এর প্রযোজক।

এক্সেল ফিল্মস-এর ব্যানারে নির্মিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, জায়েদ খান, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, শিখা কর্মকার, শিউলী, স্নিগ্ধা প্রমুখ।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে