Dr. Neem on Daraz
Victory Day

১৫ বছর পর প্রেক্ষাগৃহে ফিরছেন ইমন-মম


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ২৬, ২০২২, ১০:০৫ পিএম
১৫ বছর পর প্রেক্ষাগৃহে ফিরছেন ইমন-মম

ঢাকাঃ আজ থেকে ১৫ বছর আগে তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় একসঙ্গে অভিষেক হয় ইমন ও মম’র। ২০০৭ সালে মুক্তি পায় এটি। এরপর আর কোনো সিনেমায় একসঙ্গে দেখা যায়নি তাদের।

ইমন সিনেমা-বিজ্ঞাপন আর মম ব্যস্ত হয়ে যান টিভি নাটকে। মাঝে মাঝে ইমন যেমন নাটক করতেন, মমকেও মাঝে মাঝে দেখা যেতো সিনেমায়। তবে ১৫ বছর পর আবার একসঙ্গে বড় পর্দায় হাজির হচ্ছেন তারা।

তাদের এবারের সিনেমার নাম ‘আগামীকাল’। পরিচালনা করেছেন অঞ্জন আইচ। আগামী ৩ জুন সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে নিশ্চিত করেছেন পরিচালক।

মমর সঙ্গে বড় পর্দায় ফেরা প্রসঙ্গে ইমন বলেন, ‘‘আমাদের প্রথম সিনেমা ছিল ‘দারুচিনি দ্বীপ’। তবে ‘আগামীকাল’-এ দর্শক আমাদের অন্যভাবে দেখতে পাবেন। মানে আরও পরিণত। আমি বলবো, এটা একটা ভালো গল্পের সিনেমা। দর্শকের ভালো লাগবে বলেই আমাদের বিশ্বাস।”

ইমন-মম ছাড়াও এই সিনেমার অভিনয় করেছেন টুটুল চৌধুরী, শতাব্দী ওয়াদুদ, সূচনা আজাদ, ফারুক আহমেদ, আশিস খন্দকার, সাবেরী আলম, তারেক স্বপন প্রমুখ।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে