Dr. Neem on Daraz
Victory Day

কাশ্মীরি অভিনেত্রীকে গুলি করে হত্যা


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ২৬, ২০২২, ০১:৩৪ পিএম
কাশ্মীরি অভিনেত্রীকে গুলি করে হত্যা

ঢাকাঃ ভারতের কাশ্মিরে ঘরে ঢুকে আমরিন ভাট নামের এক অভিনেত্রী ও গায়িকাকে গুলি করে হত্যা করেছে  বিচ্ছিনতাবাদী জঙ্গিরা। এ ঘটনায় আমরিনের ১০ বছর বয়সী ভাতিজা গুরুতর আহত হয়েছে। বুধবার রাত ৮টার দিকে বদগামের চদোরা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, বুধবার রাত ৮টার দিকে বদগামের চদোরা এলাকায় আমরীনের বাড়িতে ঢুকে পড়ে তিন সশস্ত্র জঙ্গি। জঙ্গিদের এলোপাথাড়ি গুলিতে গুরুতর জখম হন। এ সময় ৩৫ বছর বয়সী আমরিনের ঘাড়ে গুলি লাগে। ঘটনাস্থলে উপস্থিত অমরিনের ১০ বছরের ভাতিজার হাতেও গুলি লেগেছে।

রাতেই দুজনকেই আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আমরিনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অভিনেত্রীর ভাতিজার হাসপাতালে চিকিৎসা চলছে।

এ ঘটনায় শোক প্রকাশ করেছেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহসহ উপত্যকার বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতা।

টুইটে ওমর আবদুল্লাহ লিখেছেন, ‘আমরিন ভাটের ওপর জঙ্গি হামলার ঘটনায় আমি গভীরভাবে মর্মাহত। দুঃখজনকভাবে আমরিন হামলায় প্রাণ হারাযন এবং তার ভাতিজা জখম হয়। নিরপরাধ নারী ও শিশুদের ওপর এভাবে হামলার কোনো যৌক্তিকতা থাকতে পারে না।’

জানা গেছে, টেলিভিশনে অভিনয়ের পাশাপাশি নেটমাধ্যমেও নিজের গানের ভিডিও আপলোড করতেন আমরিন। হামলাকারী তিনজনই জঙ্গি সংগঠন লস্কর-ই-তৈবার সদস্য।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে