Dr. Neem on Daraz
Victory Day

শুটিং করতে বাংলাদেশে এলেন কলকাতার নায়িকা পার্নো মিত্র


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২, ১০:২৯ এএম
শুটিং করতে বাংলাদেশে এলেন কলকাতার নায়িকা পার্নো মিত্র

ঢাকাঃ গত বছরের নভেম্বরেই জানা গিয়েছিল, খ্যাতিমান অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র। সিনেমার নাম ‘বিলডাকিনী’। পরিচালনায় ফজলুল কবীর তুহিন।

তখন অবশ্য পরিকল্পনা ছিল, গত ডিসেম্বরে সিনেমাটির শুটিং হবে। এজন্য ১২ ডিসেম্বর বাংলাদেশে আসার কথা ছিল পার্নো মিত্রের। কিন্তু অভিনেত্রী করোনায় আক্রান্ত হওয়ার কারণে স্থগিত করা হয় শুটিং।

মাস খানেক বিলম্ব করে সম্প্রতি শুরু হয়েছে ‘বিলডাকিনী’র চিত্রায়ন। এক সপ্তাহ ধরে নওগাঁয় সিনেমাটির শুটিং চলছে। তাতে অংশ নিচ্ছেন মোশাররফ করিমসহ অন্যান্যরা। মঙ্গলবার (১৮ জানুয়ারি) বাংলাদেশে এসেছেন পার্নোও। জানা গেছে, ঢাকায় নেমে সোজা নওগাঁয় চলে গেছেন তিনি।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্রটির পরিচালক ফজলুল কবীর তুহিন।

তবে সকালে তুহিন জানিয়েছিলেন, আজ পৌঁছে বিশ্রাম নিয়ে কাল শুটিং করবেন পার্নো। কিন্তু মোশাররফসহ শুটিং ইউনিট প্রস্তুত থাকায় আজকেই কাজ শুরু করবেন বলে সিদ্ধান্ত নেন অভিনেত্রী।

নির্মাতা বলেন, ‌‘পার্নো এখন বাংলাদেশে। রাস্তায় আছেন। তিনি পৌঁছামাত্র শুটিংয়ে যোগ দেবেন বলে ইচ্ছা প্রকাশ করেছেন। আমরা সেভাবেই কাজ এগোচ্ছি।’

তুহিন আরও বলেন, ‘করোনা পজিটিভ হওয়ায় পার্নো শুটিংয়ে অংশগ্রহণ করতে পারেননি এতদিন। কিন্তু তার সঙ্গে যোগাযোগ ছিল সবসময়।’

পরিচালক জানান, নওগাঁ জেলার বিভিন্ন লোকেশনে চলচ্চিত্রটির শুটিং চলবে আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত। তার মধ্যেই পুরো ছবির কাজ শেষ হবে। আপাতত ৬০ ভাগ সম্পন্ন হয়েছে বলে দাবি পরিচালকের। 

নূরদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনী’ অবলম্বনে তৈরি করা হয়েছে এ সিনেমার চিত্রনাট্য। ২০১৯-২০ অর্থবছরে অনুদান পাওয়া এ ছবিটিতে উঠে আসবে নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প। সিনেমাটি সরকারি অনুদানের পাশাপাশি সহযোগী প্রযোজনায় থাকছে ডাটা সলিউশন।

এদিকে পরিচালক ফজলুল কবীর তুহিন এর আগে ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত ‘গাঙকুমারী’ সিনেমার শুটিং শেষ করেছেন। 

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে