Dr. Neem on Daraz
Victory Day

শত কোটি টাকার ‘দিন-দ্য ডে’ মুক্তির তারিখ জানালেন অনন্ত জলিল


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১, ১১:৩৯ এএম
শত কোটি টাকার ‘দিন-দ্য ডে’ মুক্তির তারিখ জানালেন অনন্ত জলিল

ছবি: সংগৃহীত

ঢাকাঃ অবশেষে কাটল অপেক্ষার প্রহর। ভক্তদের জন্য সুখবর দিয়েছেন অনন্ত জলিল। জানালেন, তার নতুন সিনেমা মুক্তি তারিখ।

শনিবার (১৬ অক্টোবর) রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে এক অনুষ্ঠানের মাধ্যমে ‘দিন-দ্য ডে’ সিনেমার পোস্টার উন্মোচন করেন অনন্ত। সে সঙ্গে জানান মুক্তি তারিখ। এ সময় তার সঙ্গে ছিলেন চিত্রনায়িকা বর্ষা। পরে জেমস বন্ড অভিনীত ‘নো টাইম টু ডাই’ সিনেমাটি দেখেন এ অভিনেতা।

অনন্ত জলিল বলেন, ‘দর্শক এ সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। সব ঠিক থাকলে আগামী ২৪ ডিসেম্বর ছবিটি বাংলাদেশসহ বিশ্বের বেশ কটি দেশে একযুগে মুক্তি পাবে।’

‘দিন-দ্য ডে’ সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে সিনেমাটি। এতে আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন অনন্ত জলিল। সিনেমায় অনন্তর বিপরীতে অভিনয় করেছেন বর্ষা।

অনন্ত-বর্ষা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। বাংলাদেশ ছাড়াও ‘দিন-দ্য ডে’ সিনেমার শুটিং হয়েছে ইরান, তুরস্ক ও আফগানিস্তানের বিভিন্ন লোকেশনে। প্রায় দুই বছর ধরে নির্মাণ করা হয়েছে সিনেমাটি।

এর আগে অনন্ত জলিল জানিয়েছিলেন, বিশ্বের ৮০টি দেশে একসঙ্গে মুক্তি পাবে ‘দিন-দ্য ডে’। সিনেমাটি মোট ৫টি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে। মধ্য প্রাচ্যের দেশগুলো যেখানে বাংলাদেশিরা কাজ করেন, সেখানে বাংলা ভাষায় মুক্তি দেওয়ার পরিকল্পনা চলছে। 

অত্যাধুনিক সব প্রযুক্তির ব্যবহারে এ সিনেমায় নিজেই নিজেকে ছাড়িয়ে গেছেন অনন্ত জলিল। তার দাবি, তার এই সিনেমাটি হলিউডের সিনেমার চেয়ে কোনো অংশে কম না।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে