Dr. Neem on Daraz
Victory Day

দীপিকা করোনায় আক্রান্ত


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: মে ৫, ২০২১, ১০:১৭ এএম
দীপিকা করোনায় আক্রান্ত

ফাইল ফটো

ঢাকাঃ এবার করোনায় আক্রান্ত দীপিকা পাডুকোন। দীপিকার বাবা, মা এবং বোন তিন জনের করোনা রিপোর্টও পজিটিভে। গত মাসে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে দীপিকা নিজের বাড়ি বেঙ্গালুরু এসেছিলেন। করোনার থাবায় একে একে আক্রান্ত হয়েছেন ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অসংখ্য তারকা। পরিবারের সঙ্গে সময় কাটাতে যাওয়ার পথে মুম্বাই এয়ারপোর্টে মিডিয়ার ক্যামেরায় ধরা পড়েন রণবীর-দীপিকা।

অভিনেত্রীর বাবা জনপ্রিয় ব্যাটমিন খেলোয়াড় প্রকাশ পাডুকোন, মা উজ্জলা এবং বোন অনিশার প্রায় ১০ দিন আগে করোনার কিছু লক্ষণ দেখা দেয়। তারা করোনা টেস্ট করান। তাদের তিনজনের রিপোর্ট পজিটিভ আসে। দীপিকার মা এবং বোন বাড়িতে নিজেদের আইসোলেশনে রাখেন। কিন্তু তার বাবার শরীর তুলনামূলক বেশি খারাপ থাকায় তাকে ভর্তি করা হয়েছিল বেঙ্গালুরুর একটি হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছিল তার। তিনি এখন অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। এই সপ্তাহের শেষেই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার কথা রয়েছে। তাদের পরিবারের এক কাছের বন্ধু বিমল কুমার এক এই খবর জানিয়েছেন।

সম্প্রতি দীপিকা তার সোশ্যাল মিডিয়ায় মেন্টাল হেলথ সংস্থার একাধিক নম্বর শেয়ার করেছিলেন। অভিনেত্রী নিজে একসময় মানসিক রোগ বা ডিপ্রেশনের স্বীকার হয়েছিলেন। তাই তিনি মনে করেন এই কঠিন পরিস্থিতিতে মানুষ শারীরিক ভাবে অসুস্থ হওয়ার আগেই মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়ছেন। তাদের সুস্থ জীবন প্রদানের উদ্দেশেই তিনি ভাগ করে নিয়েছেন এই নম্বরগুলি। তিনি বলেন, ‘সর্বদা মনে রাখবে তুমি একা নও। আমরা সবাই একে অপরের পাশে আছি। জীবন থেকে কখনও আশাহত হবে না’।
 
মহারাষ্ট্র করোনার ভয়াল রূপ দেখে সংক্রমণ ঠেকাতে এপ্রিলে ১৫ দিনের লকডাউন ঘোষণা করা হয়। সেই সময়েই দীপিকা এবং রণবীর পাড়ি দিয়েছিলেন বেঙ্গালুরু। বাবা, মা এবং বোনের সংক্রমণের ১০দিনের মাথায়ই করোনা আক্রান্ত হলেন দীপিকা।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে