Dr. Neem on Daraz
Victory Day

আজ বিয়ের পিঁড়িতে বসছেন কাজল


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২০, ১১:১৯ এএম
আজ বিয়ের পিঁড়িতে বসছেন কাজল

ছবি সংগৃহীত

ঢাকাঃ সব গুঞ্জন সত্যি করে অবশেষে আজ  শুক্রবার (৩০অক্টোম্বর)  বিয়ের পিঁড়িতে বসছেন ভারতীয় দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। 

করোনা মহামারির কারণে অনেকটা অনাড়ম্বরভাবেই বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন কাজল। শুধু পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন বিয়েতে। মুম্বাইয়ের চার্চ গেটের কাছে কাজলের বাড়ি। তার বাড়ির কাছাকাছি একটি পাঁচতারা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

এরইমধ্যে কাজল ও তার হবু বর গৌতম কিছলুর বাগদান সম্পন্ন হয়েছে। সম্প্রতি দুশেরা উপলক্ষ্যে কাজল তার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে এনেছেন তার ও গৌতমের কিছু ছবি। যার বেশ কয়েকটি ছবিতে কাজলকে দেখা যায় তার হবু বরের বাহুডোরে!

বাগদান অনুষ্ঠানে কাজলের পরনে ছিল সালোয়ার কামিজ এবং গৌতম পরেছিলেন পাঞ্জাবি। বেশ হাস্যোজ্জল দেখা গেছে তাদের দুজনকেই।

কাজলের হবু বর গৌতম মূলত একজন ব্যবসায়ী। একই সাথে তিনি একজন সফল উদ্যোক্তা এবং তার ইন্টেরিয়র ডিজাইন নিয়ে একটি ই-কমার্স প্রতিষ্ঠান রয়েছে।

এদিকে করোনার কারণে মুক্তি আটকে আছে কাজল অভিনীত সিনেমা ‘ইন্ডিয়ান ২’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কমল হাসান। এছাড়াও তাকে  ‘মুম্বাই সাগা’, ‘প্যারিস প্যারিস’ সিনেমা ছাড়াও দেখা যাবে এবং একটি ওয়েব সিরিজে।

আগামীনিউজ/জেহিন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে