Dr. Neem on Daraz
Victory Day

করোনায় আক্রান্ত শ্বেতা তিওয়ারি


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২০, ০৩:১৩ পিএম
করোনায় আক্রান্ত শ্বেতা তিওয়ারি

ছবি সংগৃহীত

ঢাকাঃ জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি করোনায় আক্রান্ত হয়েছেন। ‘বিগ বস’ বিজয়ী এ অভিনেত্রী গত সপ্তাহে করোনায় আক্রান্ত হওয়ার পর এখন কোয়ারেন্টিনে আছেন।

টেলিভিশনের জনপ্রিয় তারকা শ্বেতা তিওয়ারি।  তিনি কোভিড-১৯ পজিটিভ। ১৬ সেপ্টেম্বর থেকেই তার মধ্যে উপসর্গ দেখা দিয়েছে। তারপর দেরি না করেই পরীক্ষা করান তিনি। ফল পজিটিভ আসে। এর পর থেকে কোয়ারেন্টিনে রেখেছেন নিজেকে।  

‘আমি প্রচুর গরম পানি পান করছি, আর অনেক বই পড়ছি। প্রথম তিনদিন আমার উপসর্গ বেশি ছিল। এখন ভালোই আছি। আগামী (০১অক্টোবর)  তারিখ পর্যন্ত কোয়ারেন্টিনে আবদ্ধ থাকব,’ বলেন অভিনেত্রী।  

জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’র চতুর্থ সিজনের বিজয়ী শ্বেতা তিওয়ারি। নির্মাতা একতা কাপুরের সুপারহিট ডেইলি সোপ ‘কসৌতী জিন্দেগী ক্যায়’র জন্য তিনি সর্বাধিক জনপ্রিয়তা পান।  

এছাড়াও সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন আরেক টিভি অভিনেত্রী দিশা পারমার। তারও উপসর্গ সামান্য। কোয়ারেন্টিনে আছেন তিনিও। ১৭ বছর বয়সেই তিনি ‘পিয়ার কা দার্দ হ্যায় মীঠা মীঠা পিয়ারা পিয়ারা’ টিভি ধারাবাহিকে অভিষেক করে রাতারাতিই তারকা হয়ে ওঠেন।

আগামীনিউজ/জেহিন  

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে