Dr. Neem on Daraz
Victory Day

মাদককাণ্ডে এবার ফেঁসে যাচ্ছেন দিয়া মির্জা


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২০, ১১:৫০ এএম
মাদককাণ্ডে এবার ফেঁসে যাচ্ছেন দিয়া মির্জা

ছবি সংগৃহীত

ঢাকাঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নেমে বলিউডে মাদক যোগের ইঙ্গিত পেয়েছিল ভারতের গোয়েন্দা এবং নিরাপত্তা সংস্থা সিবিআই। এরপর আলাদা করে মামলা রুজু করে তদন্ত শুরু করে এনসিবি। ইতোমধ্যেই গ্রেফতার রয়েছেন রিয়া চক্রবর্তী, শৌভিক চক্রবর্তীসহ ১৮ জন। তবে লম্বা হচ্ছে বলিউডের তালিকা। 

সারা আলি খান, রাকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাড়ুকোনের পর এবার নাম জড়ালো দিয়া মির্জার। দীপিকার পর এবার দিয়া মির্জাকেও সমন পাঠাবে এনসিবি, অন্তত সূত্র মারফত জানা গেছে এমনটাই। খুব দ্রুত জিজ্ঞাসাবাদের জন্য নর্কো দফতরে তলব করা হবে এই অভিনেত্রীকে। মাদক পাচারকারী অঙ্কুশ আর অনুজ কেশওয়ানিকে জেরার সময়ই দিয়ার নাম উঠে এসেছে বলে জানিয়েছেন এনসিবি তদন্তকারীরা।

 আরও জাননো হয়েছে, দিয়ার ম্যানেজার হলেন অনুজের প্রেমিকা। তিনিই দিয়াকে সময়মতো মাদক পৌঁছে দিতেন। ২০১৯ সাল থেকেই চলছে এই আদানপ্রদান। এমনকি, দুইবার মাদক পাচারকারীদের সঙ্গে দেখাও করেছিলেন দিয়ার ম্যানেজার। দিয়ার ম্যানেজারকেই আগে ডেকে পাঠানো হচ্ছে বলে সংবাদ সূত্রে খবর। এরপর ডেকে পাঠানো হবে অভিনেত্রীকে।

আগামীনিউজ/জেহিন

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে