Dr. Neem on Daraz
Victory Day

করোনামুক্ত হলেন মালাইকা আরোরা


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২০, ১২:১৫ পিএম
করোনামুক্ত হলেন মালাইকা আরোরা

ছবি সংগৃহীত

ঢাকাঃ বলিউড তারকা মালাইকা আরোরা করোনা আক্রান্ত হওয়ার পর তাঁর ভক্তদের বেশ মন খারাপ হয়েছিল। তবে ভালো খবর হচ্ছে এরই মধ্যে ভাইরাসটি থেকে মুক্তি পেয়েছেন তিনি।

গেল (০৬ সেপ্টেম্বর) সামাজিক মাধ্যমে করোনামুক্ত হওয়ার বিষয়টি নিজেই জানিয়েছেন মালাইকা। সঙ্গে পরিবার, চিকিৎসক ও ভক্তদের ধন্যবাদ দেন তিনি।

মালাইকা লেখেন, অবশেষে অনেকদিন পর আমি আমার রুম থেকে বের হলাম, মনে হচ্ছে ঘুরতে বের হয়েছি। ন্যূনতম ব্যথা এবং অস্বস্তিতে ভাইরাসটি কাটিয়ে উঠতে পেরে আমি নিজেকে অনেক ধন্য মনে করছি। অনেক ধন্যবাদ জানাই আমার চিকিৎসকদের, তাঁদের পরামর্শের জন্য। আমার পাশে থাকার জন্য আমার পরিবার, প্রতিবেশী ও ভক্তদের প্রতি আমি কৃতজ্ঞ।  

করোনা আক্রান্ত হওয়ার আগে মালাইকা ''ইন্ডিয়া'স বেস্ট ডান্সার'' শো নিয়ে ব্যস্ত ছিলেন। রিয়েলিটি শোটিতে তিনি অন্যতম একজন বিচারক। পরে জানা যায়, শোটির কয়েকজন ইউনিট সদস্যও করোন ভাইরাসে আক্রান্ত হয়, তখনই শুটিং বন্ধ করে দেওয়া হয়।  

এদিকে মালাইকার সঙ্গে তাঁর প্রেমিক অর্জুন কাপুরও করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন। তবে তিনি এখনো ভাইরাসমুক্ত কিনা তা জানা জানায়নি।

আগামীনিউজ/জেহিন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে