Dr. Neem on Daraz
Victory Day

এবার বিয়ের পিঁড়িতে মানিস-সংগীতা


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুলাই ১, ২০২০, ১২:০৩ পিএম
এবার বিয়ের পিঁড়িতে মানিস-সংগীতা

ফাইল ছবি

মহামারি করোনা ভাইরাসের মধ্যেই চার হাত এক হতে যাচ্ছে ভারতীয় টেলিভিশন অভিনেতা মানিস রায়সিংহান এবং অভিনেত্রী সংগীতা চৌহানের। মঙ্গলবার (৩০ জুন) মুম্বাইয়ের গুরুদাওয়ায় শারীরিক দূরত্ব বজায় রেখে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে শুধুমাত্র দুইজনের ভাই-বোনরা উপস্থিত ছিলেন।

বিয়ের খবর দিয়ে মানিস সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন,স্বপ্নেও ভাবিনি এমন দিন আসবে,আমাকে বিয়ে করতে হবে! কিন্তু কিছু করার থাকে না, যখন কেউ আপনাকে তার সরলতা এবং সততা দিয়ে বশ করে,তখন আত্মসমর্পণ করা ছাড়া আর পথ খোলা থাকে না।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যমে মানিস জানান, তার বাবা তাকে এখনই বিয়ে করতে বললে সে সংগীতাকে ভিডিও কলে প্রস্তাব দেন। সংগীতা প্রস্তাবে সঙ্গে সঙ্গে রাজী হয়ে গিয়ে বিয়েতে মত দেন। তাদের বাবা-মা’র জন্য যাতে ঝুঁকি না হয় তাই শুধুমাত্র দু’জনের তিন ভাই-বোন বিয়েতে উপস্থিত থাকবেন বলেও জানান এই অভিনেতা। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ইন্ডাস্ট্রির সব বন্ধুদের নিয়ে বড় করে সংবর্ধনার অনুষ্ঠান করার ইচ্ছের কথাও জানান মানিস।

আগামীনিউজ/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে