Dr. Neem on Daraz
Victory Day

না ফেরার দেশে কিংবদন্তি কমেডি অভিনেতা কার্ল রেইনার


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুলাই ১, ২০২০, ১১:৪৮ এএম
না ফেরার দেশে কিংবদন্তি কমেডি অভিনেতা কার্ল রেইনার

ফাইল ছবি

সোমবার রাতে লস অ্যাঞ্জেলসের অভিজাত এলাকা বেভারলি হিলসের নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন হলিউডের কিংবদন্তি কমেডি অভিনেতা, পরিচালক, প্রযোজক এবং লেখক কার্ল রেইনার।মৃত্যুকালে রেইনারের বয়স হয়েছিল ৯৮ বছর।রেইনার এর সহকারী জুডি নাগি জানিয়েছেন, কার্ল রেইনার বার্ধক্যজনিত শারীরিক জটিলতায় ভুগছিলেন এবং তার স্বাভাবিক মৃত্যু হয়েছে।

কার্লের ছেলে হলিউডের চলচ্চিত্র পরিচালক রব রেইনার এক টুইট বার্তায় বলেছেন, তার বাবা পথপ্রদর্শক ছিলেন। বাবার মৃত্যুতে তার হৃদয় ভেঙে গেছে। কার্ল রেইনারের স্ত্রী এস্টেল ২০০৮ সালে ৬৪ বছর বয়সে মারা যান।
 
উল্লেখ্য, প্রখ্যাত কমেডিয়ান কার্ল রেইনার হলিউডের জনপ্রিয় ‘দ্য ডিক ভ্যান ডাইক শো’ এবং ‘দ্য ২০০০ ইয়ার্স ওল্ডম্যান’-এর নির্মাতা ছিলেন। অভিনয় ও চিত্রপরিচালনার পাশাপাশি তিনি অংসখ্য বইও লিখেছেন। কার্ল রেইনার অ্যামি অ্যাওয়ার্ডসহ বিভিন্ন পুরস্কারে ভূষিত হন। তার মৃত্যুতে হলিউডসহ সারাবিশ্বের চলচ্চিত্রপ্রেমীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। প্রিয় অভিনেতার মৃত্যুতে মাসাজিক যোগাযোগমাধ্যমে শ্রদ্ধা জানিয়েছেন অসংখ্য ভক্ত-শুভাকাঙ্ক্ষী।

আগামীনিউজ/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে