Agaminews
Dr. Neem Hakim
Dr. Neem Hakim

সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইকে দেয়ার দাবি, রুপা গাঙ্গুলির


আগামী নিউজ | সিবিআইকে দায়িত্ব দেয়ার দাবি প্রকাশিত: জুন ২৪, ২০২০, ০৩:৪৯ পিএম
সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইকে দেয়ার দাবি, রুপা গাঙ্গুলির

ঢাকা : বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মুম্বাই ফিল্ম জগতে শোকের ছায়া কাটেনি। তার আত্মহত্যা নিয়ে নানান ধোঁয়াশা তো আছেই। এর সঠিক তদন্তের জন্য সিবিআইকে দায়িত্ব দেয়ার দাবি জানাচ্ছেন অনেকেই। এবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস দিয়ে এই দাবি জানালেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। তার টুইট বার্তাটি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ট্যাগ করেছেন এবং সিবিআই তদন্তের জন্য বলেছেন।

সুশান্তের মৃত্যুর তদন্ত করতে গিয়ে পুলিশ এত তাড়াহুড়ো করছে কেন বলেও প্রশ্ন তোলেন রূপা। এ ছাড়া সুশান্তের মৃতদেহের পাশ থেকে কোনো সুইসাইড মেলেনি, এটি আত্মহত্যা কি-না তা কীভাবে জানল পুলিশ এমন প্রশ্নও তোলেন তিনি।

এছাড়াও বিজেপির মনোজ তিওয়ারিও সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে দেয়ার দাবি করেন। বিজেপির পাশাপাশি বিহারের লোক জনশক্তি পার্টির সভাপতি চিরাগ পাসওয়ানও সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি করেছেন।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর জিজ্ঞাসাবাদের প্রক্রিয়া শুরু করেছে পুলিশ। প্রয়াত অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তী, বন্ধু রোহিনী আইয়ার, সিদ্ধার্থ পিটানিকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। বলিউডের ৫ প্রযোজনা সংস্থাকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সূত্র : ডিএনএ ইন্ডিয়া

আগামীনিউজ/এসপি

Dr. Neem