Agaminews
Dr. Neem Hakim

চ্যানেলে চ্যানেলে ঈদ আয়োজন


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মে ২৪, ২০২০, ০৯:৪৩ এএম
চ্যানেলে চ্যানেলে ঈদ আয়োজন

ঈদ মানেই চ্যানেলে চ্যানেলে বর্ণাঢ্য অনুষ্ঠান। প্রতিবারের মতো এবারও ছোটপর্দায় নাটক, টেলিফিল্ম, চলচ্চিত্র, সংগীতানুষ্ঠানসহ থাকছে নানা আয়োজন। 

বাংলাদেশ টেলিভিশন
ঈদের দিন: দুপুর ১২-১৫ জাদুটা যদি সত্যি হয়ে যেত; শিল্পী: সামিনা চৌধুরী। বেলা ২-২০ এ বাঁধন যাবে না ছিঁড়ে। বিকেল ৫-৩০ পাপেট শো। রাত ৮-৩০ নাটক মুনিয়া এসেছিল। ৯-৩০ ছায়াছন্দ।
১০-২০ আনন্দমেলা।
ঈদের দ্বিতীয় দিন: বেলা ১২-১৫ টেলিছবি অচীন সীমান্ত। বেলা ২-২০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এক বুক ভালবাসা’। বিকেল ৫-৩০ পাপেট শো। রাত ৮-৩০ ঈদের বিশেষ অনুষ্ঠান ‘ইত্যাদি’। ১০-২০ নাটক ‘হঠাৎ একদিন’।
ঈদের তৃতীয় দিন: বেলা ১২-১৫ একক সংগীতানুষ্ঠান; শিল্পী: রুনা লায়লা। বেলা ১-১০ নাটক ‘যন্তর অন্তর’। ২-২০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অবুঝ সন্তান’। বিকেল ৫-৩০ পাপেট শো। রাত ৮-৩০ নাটক ‘সোনালী বাদল স্বপ্ন’।

এটিএন বাংলা
ঈদের দিন: সকাল ১০-৩০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সিটি টেরর; অভিনয়: মান্না, পপি, শাকিব খান। বেলা ৩টা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আরো ভালবাসবো তোমায়’; অভিনয়: শাকিব, পরীমনি, চম্পা। সন্ধ্যা ৬টা ম্যাগাজিন অনুষ্ঠান ‘ঈদ আড্ডা’। ৭-৪০ ধারাবাহিক নাটক ‘অবশেষে ফিরে এলে’ অভিনয়য়ে- অপূর্ব, পপি, নাজিরা মৌ, জনি প্রমুখ। রাত ৮-২০ হানিফ সংকেতের নাটক ‘দূরত্বের গুরুত্ব; অভিনয়ে আজিজুল হাকিম, চঞ্চল চৌধুরী, মীর সাব্বির, সাঈদ বাবু, ছন্দা, স্বাগতা ও শামীম। ৯-২০ ধারাবাহিক নাটক ‘আনন্দ ভ্রমণ’। অভিনয়ে- আ খ ম হাসান, শবনম ফারিয়া, সাজু খাদেম প্রমুখ। ১০-৩০ ইভা রহমানের একক সংগীতানুষ্ঠান ‘মনের কথা’। ১১-৩০ টেলিছবি ‘পত্রমিতালী’। অভিনয়ে চঞ্চল ও আলভী।
দ্বিতীয় দিন: সকাল ১০-৩০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ভাইয়া’। অভিনয়ে- মান্না, শাবনূর। বেলা ৩টা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অন্ধকার জগৎ’। অভিনয়ে- ডি এ তায়েব, মাহিয়া মাহি, মিশা সওদাগর। সন্ধ্যা ৬টা ঈদ আড্ডা; রাত ৮-২০ নাটক ‘বলো তারে’ অভিনয়ে- জোভান, সাফা কবির। ১০-৩০ মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান ‘হিমেল হাওয়া ছুঁয়ে যায় আমায়’। ১১-৩০ টেলিছবি ‘জুয়াড়ী’ অভিনয়ে- মাহফুজ আহমেদ, তারিন, অপূর্ব, হাসান ইমাম।
তৃতীয় দিন: সকাল ১০-৩০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সুলতান; অভিনয়ে- মান্না, পূর্ণিমা, রাজ্জাক, মিশা সওদাগর। বেলা ৩টা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মাই নেম ইজ খান; অভিনয়ে- শাকিব খান, অপু বিশ্বাস, সোহেল রানা, মিশা সওদাগর। রাত ৮-২০ নাটক ‘তুমি শুধু একজনই; অভিনয়ে নিরব, অহনা, কাজল সুবর্ণ, প্রাণ রায় ও ফারজানা চুমকী। ১১টা ম্যাগাজিন অনুষ্ঠান ‘ঈদের বাজনা বাজেরে’। ১১-৩০ টেলিছবি ‘কি সুন্দর অন্ধ; অভিনয়য়ে রিয়াজ, সুমাইয়া শিমু, মাহফুজ, সিদ্দিক, দিলারা জামান।

চ্যানেল আই
ঈদের দিন: সকাল ১০-১৫ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কৃষ্ণপক্ষ; অভিনয়ে- মাহিয়া মাহি, রিয়াজ, তানিয়া আহমেদ। বেলা ২-৩০ টেলিছবি ‘আয়েশা; অভিনয়য়ে চঞ্চল চৌধুরী ও নুসরাত ইমরোজ তিশা। বিকেল ৪-৩০ টেলিছবি ‘লাইট হাউজ; অভিনয়ে- জাহিদ হাসান, বিদ্যা সিনহা মিম। ৫-৪০ ফেরদৌস আরার একক সংগীতানুষ্ঠান। সন্ধ্যা ৬-১০ ধারাবাহিক নাটক ‘রেখা; অভিনয়য়ে- আফজাল হোসেন ও অপি করিম। ৭-৪০ নাটক ‘রুদ্র আসবে বলে; অভিনয়ে- অপূর্ব ও মেহজাবীন চৌধুরী। রাত ৯-৩৫ নাটক ‘তালপাতার সেপাই; অভিনয়: চঞ্চল চৌধুরী ও  নুসরাত ইমরোজ তিশা। ১১-৪৫ নাটক ‘অমিত্রাক্ষর; অভিনয়ে- মেহজাবীন চৌধুরী ও ইরফান সাজ্জাদ।
ঈদের দ্বিতীয় দিন: সকাল ১০-১৫ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আমার আছে জল; অভিনয়ে- জাহিদ হাসান, শাওন, ফেরদৌস, বিদ্যা সিনহা মিম। বেলা ২-৩৫ টেলিছবি ‘রূপালী রাত্রী; অভিনয়ে- মেহের আফরোজ শাওন, তানিয়া আহমদে, চ্যালেঞ্জার, ফারুক আহমেদ, এজাজুল ইসলাম। বিকেল ৪-৩০ কৃষকের ঈদ আনন্দ। ৭-৪০ নাটক ‘কাপল থেরাপি; অভিনয়ে- আফরান নিশো ও তানজিন তিশা। রাত ৯-৩৫ নাটক ‘আবার যদি দেখা হয়; অভিনয়ে-নিলয় ও সারওয়াত আজাদ। ১১-৪৫ নাটক ‘ভালোবাসা; অভিনয়ে- মাহফুজ আহমেদ, মেহের আফরোজ শাওন ও  হাসান মাসুদ।
ঈদের তৃতীয় দিন: সকাল ১০-১৫ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শ্রাবণ মেঘের দিন; অভিনয়ে- মাহফুজ আহমেদ, মুক্তি, জাহিদ হাসান ও গোলাম মোস্তফা। বেলা ২-৩০ টেলিছবি ‘ভোকাট্টা; অভিনয়ে- আফজাল হোসেন ও আফসানা মিমি। বিকেল ৪-৩০ টেলিছবি ‘টুয়েন্টি ফোর ক্যারেট ম্যান; অভিনয়: মেহের আফরোজ শাওন ও মাহফুজ আহমেদ। ৭-৪০ নাটক ‘এঞ্জেল; অভিনয়ে- তাহসান খান ও নুসরাত ইমরোজ তিশা। রাত ৯-৩৫ নাটক ‘নিখোঁজ সংবাদ; অভিনয়ে- চঞ্চল চৌধুরী ও নুসরাত ইমরোজ তিশা।

বাংলাভিশন
ঈদের দিন: সকাল ১০-০৫ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ফুল অ্যান্ড ফাইনাল; অভিনয়ে- শাকিব খান ও ববি প্রমুখ। বেলা ২-৪৫ চলচ্চিত্র ‘একবার বলো ভালোবাসি; অভিনয়ে- শাকিব খান, অপু বিশ্বাস, তমা ও মিশা সওদাগর। বিকেল ৫-৩০ নাটক ‘এরেঞ্জ লাভ, অভিনয়ে- অপূর্ব ও তানজিন তিশা। সন্ধ্যা ৬-৩৫ নাটক ‘দেবদাস ও জুলিয়েট; অভিনয়ে- আফরান নিশো ও তাসনিয়া ফারিন। ৭-৪৫ নাটক ‘ভাইরাল মাসুদ; অভিনয়ে- মোশাররফ করিম, ও তাহসিন। রাত ৮-৪০ ধারাবাহিক নাটক ‘ওহ মাই গড; অভিনয়ে- সালাহউদ্দিন লাভলু, সাফা কবির ও তৌসিফ মাহবুব। ৯-০৫ নাটক ‘লাভ অর ব্রেকআপ;অভিনয়ে- অপূর্ব ও তানজিন তিশা। ৯-৫৫ ধারাবাহিক নাটক ‘সিরাজগঞ্জের ছেলে, কিশোরগঞ্জের মেয়ে;অভিনয়ে- জাহিদ হাসান ও মম। ১০-৫৫ ধারাবাহিক নাটক ‘সদা সত্য বলিব; অভিনয়ে- মোশাররফ করিম, নাদিয়া, মারজুক রাসেল ও জুঁই করিম। ১১-৩০ নাটক ‘উপহার; অভিনয়ে- আফরান নিশো ও মেহ্জাবীন প্রমুখ।
ঈদের দ্বিতীয় দিন: সকাল ১০-০৫ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘জান কোরবান; অভিনয়ে- শাকিব খান, অপু বিশ্বাস ও মিশা সওদাগর। বেলা ২-৪৫ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সেরা নায়ক; অভিনয়: শাকিব খান ও অপু বিশ্বাস প্রমুখ। বিকেল ৫-৩০ নাটক ‘ভিউ বাবা; অভিনয়ে- মোশাররফ করিম, সারিকা। সন্ধ্যা ৬-৩৫ নাটক ‘মিসিং; অভিনয়ে- অপূর্ব, তানজিন তিশা ও ওয়াজিহা। ৭-৪৫ নাটক ‘লুকিয়ে বাঁচুক ভালোবাসা; অভিনয়ে- মোশাররফ করিম ও ফারিন। ৯-০৫ নাটক ‘পিওর লাভ; অভিনয়ে- আফরান নিশো ও তানজিন তিশা। ১১-৩০ নাটক ‘ডিজে নাচবো তোর বিয়েতে; অভিনয়ে-অপূর্ব ও তানজিন তিশা।
তৃতীয় দিন: সকাল ১০-০৫ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রাজা বাবু; অভিনয়ে-শাকিব খান, অপু বিশ্বাস ও ববি। বেলা ২-৪৫ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মিয়া বাড়ির চাকর; অভিনয়ে-শাকিব খান, অপু বিশ্বাস। বিকেল ৫-৩০ নাটক ‘জিরো গ্রাভিটি; অভিনয়ে- অপূর্ব ও তানজিন তিশা। সন্ধ্যা ৬-৩৫ নাটক ‘রাজনীতি ১; অভিনয়ে- মোশাররফ করিম ও তাসনিয়া ফারিন। ৭-৪৫ নাটক ‘অপ্রত্যাশিত ভালোবাসা-৪, অভিনয়ে- আফরান নিশো, তানজিন তিশা। রাত ৯-০৫ নাটক ‘টেক কেয়ার; অভিনয়ে- অপূর্ব ও সাফা কবির। ১১-৩০ নাটক ‘আই লাভ ইউ; অভিনয়: তাহসান ও শায়লা সাবি।

এনটিভি
ঈদের দিন: সকাল ১০-০৫ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সে আমার মন কেড়েছে; অভিনয়ে- শাকিবখান ও তিন্নি। রাত ৮-০৫ নাটক ‘রাত প্রহরী ফুলন দেবী; অভিনয়ে- মোশাররফ করিম ও প্রিয়ম। ৯-৩০ নাটক ‘ভালোবাসি তুমি আমি; অভিনয়ে- অপূর্ব ও তানজিন তিশা প্রমুখ। ১১-১০ নাটক ‘সে ভালোবেসেছিল; অভিনয়ে- অপূর্ব ও মেহ্জাবীন প্রমুখ।
ঈদের দ্বিতীয় দিন: সকাল ১০-০৫ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বিগ ব্রাদার; অভিনয়ে: মাহি, শিপন প্রমুখ। বিকেল ৫-১৫ সংগীতানুষ্ঠান ‘ভালো লাগার গান’।রাত ৮-০৫নাটক ‘বউ এত সুইট ক্যান?; অভিনয়ে- অপূর্ব ও তানজিন তিশা প্রমুখ। রাত ৯টা আমার গান; অংশগ্রহণ: সোলস, ডিফারেন্ট টাচ, তপন চৌধুরী, মেজবাহ আহমেদ, হৈমন্তী রক্ষিত, রন্টি। রাত ৯-৩০ নাটক ‘বিএফ পাশ; অভিনয়ে- আফরান নিশো ও  শায়লা সাবি। রাত ১১-১০ নাটক ‘মধ্যবিত্ত; অভিনয়ে- আফরান নিশো ও তানজিন তিশা।
ঈদের তৃতীয় দিন: সকাল ১০-০৫ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ফাঁদ; অভিনয়ে- শাকিব খান ও আঁচল। রাত ৮-০৫ নাটক ‘পরিবর্তন; অভিনয়ে-মোশাররফকরিম ও জুঁই করিম। রাত ৯টা গেম শো সিঙ্গার ভার্সেস প্রেজেন্টার। রাত ৯-৩০ নাটক ‘ডেঞ্জার লাভ; অভিনয়ে- মিশু সাব্বির ও তাসনিয়া ফারিন প্রমুখ। ১১-১০ নাটক ‘লাভ রিয়েক্ট; অভিনয়ে- অপূর্ব ও তানজিন তিশা।

আরটিভি
ঈদের দিন: সকাল ১০-১০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ঢাকার কিং; অভিনয়ে-শাকিব খান। বেলা ২-১০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘হৃদয়ের কথা; অভিনয়ে- রিয়াজ ও পূর্ণিমা। সন্ধ্যা ৬টা ধারাবাহিক নাটক ‘বড়মিয়া ছোট মিয়া; অভিনয়ে- আ খ ম হাসান, সারিকা ও শামীম জামান। ৭-১০ নাটক ‘অন্তহীন ভাবনা; অভিনয়ে- আফরান নিশো ও শবনম ফারিয়া। রাত ৮টা নাটক ‘কাপল টিকিট; অভিনয়: জাহিদ হাসান, নাদিয়া আহমেদ ও সাজু খাদেম। ৯টা নাটক ‘অবাক প্রেম; অভিনয়ে- অপূর্ব ও মেহ্জাবীন। ১০টা নাটক ‘ঈদ মোবারক; অভিনয়ে-মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশা। ১১-১০ ধারাবাহিক নাটক ‘ইসকান্দার শাহ একজন সুপারস্টার; অভিনয়ে- জাহিদ হাসান ও নীলাঞ্জনা নীলা প্রমুখ। ১১-৩৫ নাটক ‘করোনার দিনগুলিতে প্রেম; অভিনয়ে- তৌসিফ মাহবুব ও সাফা কবির।
ঈদের দ্বিতীয় দিন: সকাল ১০-১০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি; অভিনয়ে- শাকিব খান ও জয়া আহসান। বেলা ২-১০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বসগিরি; অভিনয়: শাকিব খান ও বুবলি। ৭-১০ নাটক ‘বৃষ্টি ধারা; অভিনয়ে- অপূর্ব, জাকিয়া বারী মম ও মৌসুমী হামিদ। রাত ৮টা নাটক ‘িবষফুল; অভিনয়ে- চঞ্চল চৌধুরী ও ভাবনা। ৯টা নাটক ‘মিম ফ্যাশন এন্ড বিউটি; অভিনয়ে- তাহসান খান ও জাকিয়া বারী মম। ১০টা নাটক ‘আমি পাগল বলছি; অভিনয়ে- মোশাররফ করিম ও তাসনিয়া ফারিন। ১১-৩৫ নাটক ‘সিগনেচার; অভিনয়ে- আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী।
ঈদের তৃতীয় দিন: সকাল ১০-১০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘প্রিয়া আমার জান; অভিনয়ে- শাকিব খান ও অপু বিশ্বাস। বেলা ২-১০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘পিতা মাতার আমানত; অভিনয়ে- মান্না ও পূর্ণিমা। বিকেল ৫-৩০ অনলাইন তারকা আড্ডা। ৭-১০ নাটক ‘তোর বাপ আজব; অভিনয়ে-তৌসিফ মাহবুব ও তাসনিয়া ফারিন। রাত ৮টা নাটক ‘জরুরী ডিভোর্স; অভিনয়ে- জাহিদ হাসান ও শবনম ফারিয়া। ৯টা নাটক ‘যমজ- ১৩, অভিনয়ে- মোশাররফ করিম। ১০টা নাটক ‘ক্লাসলেস মোখলেস-২, অভিনয়ে- আরফান নিশো ও অপর্ণা ঘোষ। ১১-৩৫ নাটক ‘ক্রেজি লাভ; অভিনয়ে- অপূর্ব, মৌসুমী হামিদ ও মিথিলা।

একুশে টিভি
ঈদের দিন: বেলা ২-৩০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এক টাকার দেনমোহর; অভিনয়ে- শাকিব খান ও অপু বিশ্বাস। সন্ধ্যা ৬-২০ ধারাবাহিক নাটক ‘ওয়ান গার্ডেন টু ফ্লাওয়ার্স; অভিনয়ে- আনিসুর রহমান মিলন ও নাজিয়া মৌ প্রমুখ। ৭-২০ ধারাবাহিক নাটক ‘ভেজাল গ্রাম ভেজাল মানুষ;অভিনয়ে- আ খ ম হাসান, মীর সাব্বির, প্রাণ রায় ও অহনা প্রমুখ। রাত ৮টা নাটক ‘কোপ; অভিনয়: মীর সাব্বির ও ফারহানা মিলি। ৯-২০ ধারাবাহিক নাটক ‘ফাইস্যা গেছে বাপ বেটা; অভিনয়ে- মীর সাব্বির, মুনিরা মিঠু ও নীলা ইসলাম। ১০টা নাটক ‘কিলার; অভিনয়ে- অপূর্ব ও নেহা। রাত ১১-২০ নাটক ‘তারা তিনজন ফুচকা বিলাস; অভিনয়ে- এজাজ ও ফারুক আহমেদ প্রমুখ।
ঈদের দ্বিতীয় দিন: বেলা ২-৩০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চাচ্চু আমার চাচ্চু; অভিনয়ে- শাকিব খান ও অপু বিশ্বাস। রাত ৮টা নাটক ‘ট্যাক্সি ক্যাব; অভিনয়ে- অপূর্ব ও মৌসুমী হামিদ। রাত ১০টা নাটক ‘কাট; অভিনয়ে- আরফান নিশো ও আনিকা কবির শখ। ১১-২০ নাটক ‘হাবিবের সংসার;অভিনয়ে- এজাজ, জাহিদ হাসান ও ফারুক আহমেদ।
ঈদের তৃতীয় দিন: বেলা ২-৩০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ডেয়ারিং লাভার; অভিনয়ে- শাকিব খান ও অপু বিশ্বাস। রাত ৮টা নাটক ‘কুহক ও গ্রীন টি; অভিনয়ে- মনোজ ও প্রভা। রাত ১০টা নাটক ‘প্রেমিক; অভিনয়ে- মেহ্জাবীন ও এস এন জনি। রাত ১১-২০ নাটক ‘উদ্ভট উট; অভিনয়ে- আলী যাকের, মাজনুন মিজান ও পুতুল।

মাছরাঙা টেলিভিশন
ঈদের দিন:সকাল ৯টা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আমার প্রাণের স্বামী; অভিনয়ে-শাকিব খান, শাবনূর ও নিপুণ। সন্ধ্যা ৭-৩০ টেলিছবি ‘এখানে তো কোনো ভুল ছিল না; অভিনয়ে- মোশাররফ করিম ও তানজিকা আমিন। রাত ৯টা নাটক ‘নীল মেঘের কাব্য; অভিনয়ে- নাঈম, নাবিলা ইসলাম ও মিশু সাব্বির। রাত ১০-৩০ ধারাবাহিক নাটক ‘গোয়েন্দা নুরু; অভিনয়ে- জাহিদ হাসান ও মম প্রমুখ। রাত ১১টা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চোরাবালি, অভিনয়ে- ইন্দ্রনীল, জয়া আহসান।
ঈদের দ্বিতীয় দিন: সকাল ৯টা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আমার প্রতিজ্ঞা;অভিনয়ে- মান্না ও মৌসুমী। সন্ধ্যা ৭-৩০ টেলিছবি ‘আজও তুমি আর আমি; অভিনয়ে- আনিসুর রহমান মিলন ও অর্ষা। রাত ৯টা নাটক ‘ডিস্ট্রিক লিডার; অভিনয়েÑ মীর সাব্বির ও শশী প্রমুখ। রাত ১১টা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মনপুরা; অভিনয়ে- চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি।
ঈদের তৃতীয় দিন: সকাল ৯টা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মায়ের জেহাদ; অভিনয়ে- শাকিব খান ও পূর্ণিমা। সন্ধ্যা ৭-৩০ টেলিছবি ‘মেঘডুবি; অভিনয়ে- সজল ও অপর্ণা। রাত ৯টা নাটক ‘এই তো আমি আছি; অভিনয়য়ে- মিশু সাব্বির, শবনম ফারিয়া ও তামিম মৃধা। রাত ১১টাপূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দেবী, অভিনয়ে- চঞ্চল চৌধুরী, জয়া আহসান ও শবনম ফারিয়া।

দীপ্ত টিভি
ঈদের দিন: বেলা ১টা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অবতার; অভিনয়ে- মাহিয়া মাহি, জে এইচ রুশো ও আমিন খান। বিকেল ৪টা টেলিছবি ‘পলাতক প্রেম; অভিনয়ে- ইরেশ জাকের, প্রভা, সৈয়দ হাসান ইমাম, সাঈদ বাবু ও নোভা। বিকেল ৫-৩০ ট্রাভেল শো: এলিজা’স ট্রাভেল ডায়েরি। সন্ধ্যা ৬টা নাটক ‘স্বপ্নভ্রষ্ট, অভিনয়ে- অপূর্ব, ইরফান সাজ্জাদ ও তারিক আনাম খান। সন্ধ্যা ৭টা ধারাবাহিক নাটক ‘সুন্দর আলীর অপেরা; অভিনয়ে- চঞ্চল চৌধুরী ও নুসরাত ইমরোজ তিশা প্রমুখ। রাত ৮-৩০ নাটক ‘ ইগো ভার্সেস লাভ; অভিনয়ে- ইরফান সাজ্জাদ ও নাবিলা বিনতে ইসলাম। রাত ৯-৩০ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কাগজের পাখি; অভিনয়ে- শ্যামল মাওলা ও নেহা নিশাত। ১১টা নাটক ‘স্মৃতিভ্রম; অভিনয়ে- অপূর্ব, ইরফান সাজ্জাদ, পারসা ইভানা ও নোভা।
ঈদের দ্বিতীয় দিন: বেলা ১টা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কিস্তিমাত; অভিনয়ে- আরেফিন শুভ, আঁচল ও মিশা সওদাগর। বিকেল ৪টা টেলিছবি ‘বিবাহ বিভ্রাট, অভিনয়ে- জোভান, সালহা খানম নাদিয়া ও অন্তু করিম। সন্ধ্যা ৬টা নাটক ‘হতাশা চর্চাকেন্দ্র; অভিনয়ে- তৌফিক, জোভান, নাবিলা ইসলাম। রাত ৮-৩০ নাটক ‘লেবুর মালয়েশিয়া সফর; অভিনয়ে- আনিসুর রহমান মিলন ও অপর্ণা ঘোষ। রাত ৯-৩০ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কোয়ারেন্টিন; অভিনয়ে- দীপা খন্দকার ও শাহেদ আলী। ১১টা নাটক ‘অন্ধকার; অভিনয়ে- জোভান ও মম।
ঈদের তৃতীয় দিন: বেলা ১টা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘লাভ স্টেশন;অভিনয়ে- বাপ্পি ও মিষ্টি জান্নাত। বিকেল ৪টা টেলিছবি ‘কে হায় হৃদয় খুঁড়ে;অভিনয়: মোশাররফ করিম, ফারজানা ছবি ও অহনা রহমান। সন্ধ্যা ৬টা নাটক ‘এখনো ভালোবাসি; অভিনয়ে- শাওন, ফারহান ও নাবিলা ইসলাম। রাত ৮-৩০ নাটক ‘মধ্যবিত্ত; অভিনয়ে- এফ এস নাঈম ও নাদিয়া নদী। রাত ৯-৩০ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘একা; অভিনয়ে-ভাবনা, শতাব্দী ওয়াদুদ ও রুনা খান। রাত ১১টা নাটক ‘বাবার জ্বর;অভিনয়ে- শামীম হাসান সরকার ও সামিয়া অথৈ।

দেশ টিভি
ঈদের দিন: সকাল ১০-০০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘স্বপ্নের নায়ক; অভিনয়ে- সালমান শাহ, আমিন খান ও শাবনূর। বেলা ২-৩০ ‘তুমি স্বপ্ন তুমি সাধনা; অভিনয়ে- শাকিব খান ও অপু বিশ্বাস। সন্ধ্যা ৬-০০ ধারাবাহিক নাটক ‘তিনি আমাদের বকর ভাই; অভিনয়ে- আরফান নিশো ও মেহজাবীন। ৭-৪৫ নাটক ‘ইয়েস; অভিনয়: নিশো, শখ। রাত ৯-০০ নাটক ‘বাঘবন্দী: দ্য মাইন্ড গেইম; অভিনয়ে- আসাদুজ্জামান নূর, আলী যাকের ও মেহজাবীন। ৯-৪৫ নাটক ‘বিশু পাগলা গাছের আগায়; অভিনয়: মিশু সাব্বির ও অপর্ণা। ১১-৪৫ টেলিছবি ‘ধুলোর মানুষ, মানুষের ঘ্রাণ; অভিনয়ে-পার্থ বড়ুয়া ও সামিয়া।
ঈদের দ্বিতীয় দিন: সকাল ১০-০০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘জামাই শ্বশুর; অভিনয়ে- রিয়াজ ও পূর্ণিমা। বেলা ২-৩০ ‘মন ছুঁয়েছে; অভিনয়ে- রিয়াজ, ও শাবনূর। ৭-৪৫ নাটক ‘যে পাখির ডানা নেই;। রাত ৯-০০ নাটক ‘বাঘবন্দী: দ্য মাইন্ড গেইম’। ৯-৪৫ নাটক ‘বিশ্বাস; অভিনয়ে- আরফান নিশো, ও তানজিন তিশা। ১১-৪৫ টেলিছবি ‘জোছনাময়ী; অভিনয়ে- তিশা ও নিলয়।
ঈদের তৃতীয় দিন: সকাল ১০-০০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মিস ডায়ানা; অভিনয়ে- মৌসুমী ও ফেরদৌস। বেলা ২-৩০ চলচ্চিত্র ‘ফুল নেবে না অশ্রু নেবে; অভিনয়ে- শাবনূর, শাকিব খান ও আমিন খান। ৭-৪৫ নাটক ‘সিদ্ধান্ত; অভিনয়ে- অপূর্ব ও তানজিন তিশা। রাত ৯-০০ নাটক ‘বাঘবন্দী: দ্য মাইন্ড গেইম’। ৯-৪৫ নাটক ‘দূরবীক্ষণ যন্ত্র; অভিনয়ে- সুবর্ণা মুস্তাফা, আশীষ খন্দকার ও গাজী রাকায়েত। ১১-৪৫ টেলিছবি ‘মাইন্ড গেইম; অভিনয়ে- রাইসুল ইসলাম আসাদ ও স্বাধীন খসরু।

নাগরিক টিভি
ঈদের দিন: বেলা ১১টা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘স্বপ্নের ঠিকানা, অভিনয়ে- সালমান শাহ ও শাবনূর। রাত ৯-৩০ ধারাবাহিক নাটক ‘বাসর রাত, স্বপ্নযাত্রা; অভিনয়ে- প্রভা ও মনোজ প্রামাণিক প্রমুখ। ১০-৫০ হলিউডের ছবি ‘স্পাইডারম্যান’।
ঈদের দ্বিতীয় দিন: সন্ধ্যা ৬-৩০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কেয়ামত থেকে কেয়াম, অভিনয়ে, মৌসুমী, সালমান শাহ ও ডন। ১০-৫০ হলিউডের ছবি স্পাইডারম্যান টু।
ঈদের তৃতীয় দিন:
সন্ধ্যায় টেলিভিশন প্রিমিয়ার হবে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নারীর মন; অভিনয়ে- শাবনূর, শাকিল খান ও রিয়াজ। ১০-৫০ হলিউডের ছবি ‘টার্মিনেটর সালভেশন’।

বৈশাখী টেলিভিশন
ঈদের দিন: বেলা ২-২০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘তুমি আমার মনের মানুষ; অভিনয়ে- শাকিব খান ও অপু বিশ্বাস। সন্ধ্যা ৭-৩০ ধারাবাহিক নাটক ‘দ্য জেন্টলম্যান; অভিনয়ে- জাহিদ হাসান, সাজু খাদেম, নাবিলা ইসলাম, আইরিন ও আরফান আহমেদ। রাত ৮-১০ নাটক ‘ব্ল্যাঙ্ক চেক; অভিনয়ে- সজল ও তমালিকা কর্মকার। ৯-২০ ধারাবাহিক নাটক ‘লাকী ভাই লিমিটেড; অভিনয়ে- তারিক আনাম খান, প্রভা, নাঈম। 
 ঈদের দ্বিতীয় দিন: বেলা ২-২০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বর্তমান; অভিনয়ে- মান্না, মৌসুমী ও ডিপজল। বিকেল ৫-১৫ নাটক ‘লাকী ভাই লিমিটেড’। রাত ৮-১০ নাটক ‘আমি রেকর্ড করতে চাই, অভিনয়ে- রাশেদ সীমান্ত ও তানিয়া বৃষ্টি। 
 ঈদের তৃতীয় দিন: বেলা ২-২০ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আমার প্রাণের প্রিয়া; অভিনয়ে- শাকিব খান, বিদ্যা সিনহা মিম ও মিশা সওদাগর। বিকেল ৫-১৫ নাটক ‘লাকী ভাই লিমিটেড’।রাত ৮-১০ নাটক ‘কালো গোলাপ; অভিনয়ে- শ্যামল মওলা, শশী, সোমা ও এহছান। ১১-৩৫ নাটক ‘ব্রেক ফেল’।

আগামী নিউজ/বাবুল

Dr. Neem