Agaminews
Dr. Neem Hakim

জন্মদিনে কী উপহার পেলেন শাহরুখের মেয়ে সুহানা! 


আগামী নিউজ | বিনোদর ডেস্ক প্রকাশিত: মে ২২, ২০২০, ০১:৪৫ পিএম
জন্মদিনে কী উপহার পেলেন শাহরুখের মেয়ে সুহানা! 

সুহানা খান

ঢাকা: ২০ বছরে পা দিলেন বলিউডের বাদশা শাহরুখের মেয়ে সুহানা। চারদিক থেকে শুভেচ্ছা বার্তার কোনও অভাব নেই। সুহানার বিশেষ বন্ধু অনন্যা পাণ্ডে সকাল না হতেই সোশ্যাল মিডিয়ার সাহায্যে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তাঁর প্রিয় বন্ধুকে। সুহানার সঙ্গে নিজের একটা ছবি শেয়ার করেছেন তিনি, সেখানে দুজনকেই সমুদ্রের ধারে দেখা যাচ্ছে। এই ছবি শেয়ার করে অনন্যা লিখেছেন, ''তুমি সর্বদা আমার ছোট বাচ্চাই থাকবে।''

এই ছবিতে সুহানাকে কালো টপ ও কালো স্কার্ট পরে দেখা যাচ্ছে, অন্যদিকে অনন্যা পরে আছেন একটি প্রিন্টেড সবুজ রঙের শার্ট। এই ফটো শেয়ার করার সময় তিনি লেখেন, ''এই ছবিটা দেখে আমার সবচেয়ে বেশি দুটো কথাই মনে পড়েছে, তাহল গ্রেট আউটডোর আর সুহানা।

২০তম জন্মদিনের অনেক শুভেচ্ছা, কিন্তু আমার কাছে তুমি সব সময় ছোট বাচ্চাই থাকবে।'' ফটোতে সুহানা ও অনন্যার স্টাইল দেখে চোখ ফেরানো দায়।নিজের গ্ল্যামারাস লুক ও ড্রেসিং সেন্সর জন্য সুহানা ইতিমধ্যে যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছেন। 

তারকা সন্তানদের মধ্যে সুহানা খানকে নিয়েই আলোচনা সবথেকে বেশি। গ্ল্যামারাস লুক ও ড্রেসিং সেন্সের জন্য জনপ্রিয় তিনি। কোনও সিনেমায় অভিনয় এখনও করেননি তিনি। কিন্তু সর্বদাই শিরোনামে থাকেন সুহানা।

সোশ্যাল মিডিয়ায় সুহানা খানের নামে অনেক ফ্যান ক্লাবও রয়েছে। বাবা শাহরুখ খান বলেছেন যে পড়াশোনা শেষ করেই তিনি চলচ্চিত্রে পা রাখবেন। নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা। তবে লকডাউনের ধাক্কায় তিনি এখন ঘরবন্দি।

আগামী নিউজ/বাবুল

Dr. Neem