Dr. Neem on Daraz
Victory Day

রাতের আঁধারে খাদ্যসামগ্রী নিয়ে অসহায় মানুষদের পাশে ববি


আগামী নিউজ | বিনোদন প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ৬, ২০২০, ১০:৪৩ এএম
রাতের আঁধারে খাদ্যসামগ্রী নিয়ে অসহায় মানুষদের পাশে ববি

নায়িকা ববি

ঢাকা: রাতের আঁধারে খাদ্যসামগ্রী নিয়ে অসহায় মানুষদের পাশে দাড়ালেন বিজলী খ্যাত নায়িকা ববি। কভিড-১৯ করোনাভাইরাস থেকে দেশের মানুষকে সচেতন করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বার্তা দিয়েছেন জনপ্রিয় এই নায়িকা। 

নীরবে নিভৃতে প্রাণের তাগিদে ববি ছুটছেন সহায়-সম্বলহীন মানুষের সহযোগিতার জন্য। রাজধানীর কারওয়ান বাজার, মিরপুরের বেশ কিছু এলাকা, কমলাপুর, মগবাজারসহ বেশকিছু জায়গায় নিজ হাতে ত্রাণ সামগ্রী দিচ্ছেন। এছাড়া নিজের জন্মস্থান জামালপুরের মানুষদের কাছেও ত্রাণসামগ্রী পৌঁছে দিয়েছেন ববি।

ববি বলেন, গণমাধ্যমে সংবাদগুলো দেখলেই ঘরে আর থাকতে পারি না। অসহায় মানুষদের মুখে হাসি ফোটাতেই তাদের পাশে দাঁড়ানো। আমরা প্রত্যেকে নিজেদের জায়গা থেকে যদি সচেতন হই তাহলে আমরা এ সংক্রমণ ব্যাধি থেকে অনেক প্রাণকে বাঁচাতে পারব। একটুখানি সতর্ক হলে বেঁচে যাবে হাজারও প্রাণ।

গত বছরে বাবাকে হারিয়েছেন চিত্রনায়িকা ববি। তিনি বলেন, আজ বাবা বেঁচে থাকলে মানুষের জন্য আরও বেশি করতেন। আমি তার মতো করেই চেষ্টা করে যাচ্ছি। আমি চাই, আমাকে দেখে যেন অন্য কেউ এমন কাজে এগিয়ে আসেন। আশা করি, সকলেই অসহায় মানুষদের পাশে দাঁড়াবেন। 

আগামী নিউজ/বিআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে