Dr. Neem on Daraz
Victory Day

ডিবি পরিচয়ে ছিনতাই চক্রের ৩ সদস্য গ্রেফতার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২০, ১২:৫৪ পিএম
ডিবি পরিচয়ে ছিনতাই চক্রের ৩ সদস্য গ্রেফতার

ঢাকা : রাজধানীর মিরপুর এলাকা থেকে  ডিবি পুলিশের পরিচয়ে ছিনতাই চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে ডিএমপির খিলগাঁও থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, মো. ফয়েজ (২৫), মো. শাহীন (৩৮) ও স্বপন (৩৪)।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ডিএমপির মিডিয়া উইংয়ের উপ কমিশনার হাজী মো. মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, সোমবার (২৪ ফেব্রুয়ারি) মিরপুরসহ রাজধানীর বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার, একটি পুরাতন হ্যান্ডকাপ, একটি ওয়ারলেস সেট, দুইটি ডিবি লেখা জ্যাকেট ও ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান জানান, গত ১১ ফেব্রুয়ারি মো. নজরুল ইসলাম (৪৫) খিলগাঁও থানায় লিখিত অভিযোগ করে বলেন, ১১ ফেব্রুয়ারি অনুমান দুপুর সোয়া ২টায় তিনি ওয়ান ব্যাংক রামপুরা বনশ্রী শাখা থেকে  ৪ লাখ টাকা উত্তোলন করে আলিফ বাসে করে মেরাদিয়া কাঁচা বাজারে এসে নামেন। রিক্সা করে তার বাসায় যাওয়ার পথে বিকাল অনুমান ৩ টায় দক্ষিণ বনশ্রী, এল ব্লকের ৭/৮ নং রোডের মাঝামাঝি পৌঁছালে ১টি প্রাইভেটকার বাদীর রিক্সার গতিরোধ করে।

গাড়ি থেকে চারজন লোক ওয়াকিটকি হাতে নিয়ে ডিবি পুলিশের পরিচয় দিয়ে বাদীকে রিক্সা হতে টেনে তাদের প্রাইভেটকারের ভিতরে নিয়ে যায়। এরপর চোখ বেঁধে মারধর করে জোড়পূর্বক বাদীর নিকট থাকা ৪ লাখ ১০ হাজার টাকা নিয়ে নেয়। ঘটনার পরপরই বিকাল অনুমান সাড়ে ৩ টায় বাদীকে হাতিঝিল মধুবাগ মোড়লগলিতে গাড়ি থেকে নামিয়ে দিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

খিলগাঁওয়ের ওসি আরো বলেন, বাদীর এরূপ অভিযোগের ভিত্তিতে থানায় মামলা করে তদন্তভার এসআই মো. নাজমুল আলমকে দেওয়া হয়। মামলার সুষ্ঠ তদন্ত ও মামলার মূল রহস্য উদঘাটনের লক্ষে এসআই  নাজমুল আলম হাতিরঝিল, রামপুরা, মেরাদিয়া কাজীবাড়ী এলাকায় মোট ১১৬ টি সিসি টিভির ফুটেজ সংগ্রহ করে।

ভিডিও ফুটেজ পর্যালোচনা করে ও বাদীর বর্ণনা মতে ৩০ টি প্রাইভেট কারের ডাটা সংগ্রহ করে মিরপুর ১৪ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত গাড়ির ড্রাইভার  ফয়েজকে গ্রেফতার করা হয়। পরবর্তী সময়ে ফয়েজের দেওয়া তথ্য মতে অপর দুইজন ছিনতাইকারী শাহীন ও স্বপনকে গ্রেফতার করা হয়।

আগামীনিউজ/সুমন/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে