Dr. Neem on Daraz
Victory Day

কেন্দ্রের ভেতরে-বাইরে সিসিটিভির তার কেটে ফেলার অভিযোগ


আগামী নিউজ প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২০, ০১:৩৪ এএম
কেন্দ্রের ভেতরে-বাইরে সিসিটিভির তার কেটে ফেলার অভিযোগ

ফাইল ছবি

 
ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের বিভিন্নস্থানে ভোটকেন্দ্রে আশেপাশে ও ভেতরে থাকা সিসিটিভির তার কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

বিএনপির সাংগঠনিক সম্পাদক ইমরান সালেহ প্রিন্স শুক্রবার দিবাগত রাত ১টার দিকে এমন অভিযোগ করেন। তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিভিন্ন ভোটকেন্দ্রের আশেপাশে থাকা সিসিটিভির ক্যামেরা তার কেটে ফেলে দিচ্ছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 উত্তরেও একই ধরনের ঘটনা ঘটছে বলে অভিযোগ করেন তিনি।

ইমরান সালেহ বলেন, ৩৮ নং ওয়ার্ডে নবাবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সিসি ক্যামেরার তার কেটে ফেলেছে আ:লীগ।

গেন্ডারিয়া মনিজা রহমান হাই স্কুল, সাব ইন্সপেক্টর নাজমুল সিসি ক্যামেরা বন্ধ করে দিয়েছে। ৬১ নং ওয়ার্ডে জনতাবাগ হাই স্কুলে অনুরুপ সিসি ক্যামেরা বন্ধ করে দিয়েছে। নির্বাচন কমিশনকেও এ অভিযোগ জানানো হয়েছে বলে জানান তিনি।

এছাড়া মিরপুরের রূপনগর এলাকার শিয়ালবাড়ির উষা স্কুল ও মিরপুর-১ নাম্বারের নবাবেরবাগ এলাকার আলফা বাংলা স্কুলের ভোটকেন্দ্রের সিসিটিভি বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ পাওয়া গেছে, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের বিএনপি প্রার্থী সাজ্জাদ হোসেন ও  স্বতন্ত্র প্রার্থী  ইসমাইল হোসেন বেনু নির্বাচনী ক্যাম্প ভাংচুর করছে আওয়ামী লীগের প্রার্থী সমর্থকরা।
এছাড়া বিভিন্নস্থানে কেন্দ্র ঘিরে দলীয় প্রার্থীদের সমর্থকরা পাহারায় রয়েছেন বলে জানা গেছে। 

আমাদের প্রতিনিধি জানান, শুক্রবার রাত ১টার দিকে বংশাল বালক উচ্চ বিদ্যালয় দখল করতে গেলে প্রতিরোধ হয়। অ:লীগ সমর্থকরা বিএনপির সমর্থকদের ওপর হামলা করে। পরে বিএনপি কর্মীরা আ:লীগ কর্মাীদের ধাওয়া করে রাস্তায় অবস্থান করছে।

আরআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে