Dr. Neem on Daraz
Victory Day

‘ক্লুলেস’ গণধর্ষণ রহস্য ‍উদঘাটন, গ্রেফতার ৩


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক ‌ প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২০, ০৯:০৪ পিএম
‘ক্লুলেস’ গণধর্ষণ রহস্য ‍উদঘাটন, গ্রেফতার ৩

ঢাকাঃ রাজধানীর ভাটারা থানা এলাকায় ১১ বছর বয়সী আদিবাসী এক শিশুকে গণধর্ষণের ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করেছে ভাটারা থানা পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে দুইজনের বয়স কম বিধায় তাদের নাম প্রকাশ করা হলো না। অন্যজন হলেন মো. কবির (১৯)।

ডিএমপির ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান আজ রবিবার (২৬ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করে জানান, ভিকটিমের পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার সাথে জড়িত একজনকে গত ২৩ জানুয়ারি রংপুর থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের দেয়া তথ্য মতে ঘটনার সাথে জড়িত অন্য দুজনকে ভাটারা থানা এলাকা থেকে শনিবার (২৫ জানুয়ারি) গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তিনজনই বিজ্ঞ আদালতে ফৌঃকাঃবিঃ ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে বলে জানান ওসি মোক্তারুজ্জামান।

উল্লেখ্য, গত ৯ জানুয়ারি রাত সাড়ে ৯টায় ভিকটিম (১১) শিশুটিকে ভাটারাধীন ফাঁসেরটেক এলাকা হতে ধর্ষকরা নিয়ে যায়। পরদিন সকাল সাড়ে ৬টায় ভিকটিমকে ফাঁসেরটেক মোড়ে কান্নারত অবস্থায় দেখতে পায় স্থানীয় জনতা। পরে ভিকটিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে ভিকটিমের মা ভাটারা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আগামীনিউজ/মোরসু/এনএ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে