Dr. Neem on Daraz
Victory Day

উপজেলা কার্যালয়েই ইউপি সদস্যকে গুলি করে হত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৩:৩৫ পিএম
উপজেলা কার্যালয়েই ইউপি সদস্যকে গুলি করে হত্যা

ছবি: সংগৃহীত

ঢাকাঃ রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা পরিষদ কার্যালয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে ঢুকে গুলি করে সমর বিজয়া চাকমা (৩৮) নামে এক ইউনিয়ন পরিষদ সদস্যকে হত্যা করা হয়েছে। তিনি পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির এমএন লারমা সমর্থক অংশের সঙ্গে জড়িত ছিলেন।

আজ বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর একটার দিকে এ ঘটনা ঘটে।

দুপুর ১টার দিকে অজ্ঞাত পরিচয় কয়েকজন লোক কক্ষে ঢুকে এই হত্যাকাণ্ড চালায় বলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুরনবী সরকার জানান।

উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম জানান, প্রকল্পের বিষয়ে কথা বলতেই ইউপি সদস্য কার্যালয়ে এসেছিলেন। কিন্তু দুজন মোটরসাইকেল আরোহী এসে তাকে অফিসেই গুলি করে হত্যা করে চলে যায়।

এ বিষয়ে বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন খান বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে আসি এবং ইউপি সদস্যকে গুলিবিদ্ধ ও মৃত অবস্থায় চেয়ারেই পড়ে থাকতে দেখি।

এদিকে নিহত সমর বিজয় চাকমাকে নিজেদের সহযোগী সংগঠন যুব সমিতির কেন্দ্রীয় কমিটির নেতা দাবি করে এ হত্যাকাণ্ডের জন্য সন্তু লারমা সমর্থিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সশস্ত্র ক্যাডারদের দায়ী করেছেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সুদর্শন চাকমা।

তিনি হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিও জানিয়েছেন।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে