Dr. Neem on Daraz
Victory Day

রাব্বি বাবু হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার


আগামী নিউজ | মোক্তার হোসেন , জেলা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২০, ১০:৫৭ এএম
রাব্বি বাবু হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

ফাইল ছবি

গাজীপুর: জেলার বহুল আলোচিত ওমর ফারুক ওরফে রাব্বি বাবু হত্যার ঘটনায় এজাহারভূক্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর সদস্যরা।

গত মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ভোরে গাজীপুর মহানগরীর দক্ষিণ চতর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা ও গাজীপুর পিবিআইয়ের পরিদর্শক হাফিজুর রহমান মঙ্গলবার সন্ধ্যায় গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন। 

গ্রেপ্তাররা হলো গাজীপুর মহানগরীর দক্ষিণ চতর এলাকার সোলায়মানের ছেলে ইন্তেখাব চৌধুরী জিসান (১৮) ও একই এলাকার আব্দুল আউয়ালের ছেলে ফজলে রাব্বী রানা (২৪)।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গাজীপুর পিবিআইয়ের পরিদর্শক হাফিজুর রহমান জানান, গত ২৫ মে সকালে নগরীর চতর ছোটবাড়ী এলাকার স্বপ্ননীড় প্রজেক্টের ভিতর ওমর ফারুক ওরফে রাব্বি বাবুকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারীভাবে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ঘটনায় পর দিন নিহতের মা গ্রেপ্তারকৃত দুই আসামিসহ সাতজনের নামে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্ত শুরু করে। পরে পিবিআই গোয়েন্দা তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে ওই দুই আসামিকে গ্রেপ্তার করে। 
 
তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত দুই আসামিকে মঙ্গলবার গাজীপুর আদালতে হাজির করা হলে তারা ওমর ফারুক ওরফে রাব্বি বাবুকে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৪৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

আগামীনিউজ/মিথুন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে