Dr. Neem on Daraz
Victory Day

প্রাইভেট কারের গ্যাস সিলিন্ডারের ভেতর মাদক


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ১৪, ২০২০, ১০:৩১ পিএম
প্রাইভেট কারের গ্যাস সিলিন্ডারের ভেতর মাদক

সংগৃহীত

ঢাকা: রাজধানীর মিরপুর থানাধীন কল্যানপুর এলাকায় প্রাইভেট কারের গ্যাস সিলিন্ডারের ভেতর হতে ২৫০ বোতল ফেন্সিডিল ও তিন কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-৪। এসময় ছয় মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১৪ জুলাই) র‌্যাব-৪ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনা লগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

এরই ধারাবাহিকতায় সোমবার দিবাগত রাত দেড়টায় গোপন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি চৌকষ আভিযানিক দল রাজধানীর মিরপুর মডেল থানাধীন গাবতলী-কল্যানপুর রোডে কমফোর্ট ফিলিং এন্ড সিএনজি রিফুয়েলিং স্টেশনের সামনে অভিযান পরিচালনা করে। এসময় ২৫০ বোতল ফেন্সিডিল ও তিন কেজি গাঁজাসহ মাদক কারবারি মো. শামীম (৩২), মো. সৌরভভূইয়া (২৬),  মো. শাহেদ (২০), মো. জাহাঙ্গীর আলম (৩০), মো. শাকিল (২৮) এবং মো. সুজন (২৬) দের গ্রেফতার করা হয়।

তারা উক্ত ফেন্সিডিল ও গাঁজা প্রাইভেট কারের সিএনজি সিলিন্ডার এর ভিতর এবং পিছনের সীটের নিচে বিশেষ কৌশলে লুকিয়ে বহন করছিল। আসামিরা করোনাকালীন সময়ের সুযোগ নিয়ে গাড়িতে ফ্লাসিং ওয়ার্নিং এলইডি ও হুইটার সেট লাগিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর মিথ্যা পরিচয় প্রদান করে রাস্তায় পুলিশ ও র‌্যাবের চেকপোস্ট ফাঁকি দিয়ে উল্লেখিত মাদক দ্রব্য নিয়ে আসে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিরা দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল ও গাঁজা সংগ্রহ করে লোক চক্ষুর অন্তরালে অভিনব কৌশলে প্রাইভেট কার, পিকআপ, ট্রাকে বহন করে মিরপুরসহ রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক ডিলারদের নিকট বিক্রয় করে আসছিল।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানায় র‌্যাব।

আগামী নিউজ/এআর/জেএফএস

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে