Dr. Neem on Daraz
Victory Day

তিন জনপ্রতিনিধিসহ ৯ জুয়াড়ি আটক


আগামী নিউজ | নেত্রকোনা প্রতিনিধি প্রকাশিত: জুন ৫, ২০২০, ১২:১৭ পিএম
তিন জনপ্রতিনিধিসহ ৯ জুয়াড়ি আটক

ছবি সংগৃহীত

নেত্রকোনা: জেলার কেন্দুয়ায় তিন জনপ্রতিনিধিসহ নয় জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৪ জুন) রাতে পৌর শহরের সাউদপাড়া মহল্লার এনামূল হকের বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা হয়।

এসময় জুয়ার আসর থেকে এক লাখ ৫৩ হাজার ১৮৭ টাকা ও ছয় প্যাকেট তাস জব্দ করে পুলিশ। এ ঘটনায় কেন্দুয়া থানার এসআই হাফিজুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেন।

আটককৃতরা হলেন- কেন্দুয়া পৌরসভার সাউদপাড়া মহল্লার বাসিন্দা ও ৫নং ওয়ার্ডের কমিশনার আনিসুর রহমান রতন (৪৫), চন্দ্রগাতি মহল্লার বাসিন্দা ও ৯নং ওয়ার্ডের কমিশনার আব্দুল কাইয়ুম (৪০), সাউদপাড়া মহল্লার মোতালেব তালুকদারের ছেলে হায়দার আলী (৩৯), আরামবাগ মহল্লার আব্দুর রউফের ছেলে জুয়েল মিয়া (৪১), কান্দিউড়া ইউপির দিগলকুশা গ্রামের ইউপি সদস্য আবু হারেছ (৪২), ছিলিমপুর গ্রামের আবু তাহেরের ছেলে মস্তোফা (৩৯), সাজিউড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে রতন মিয়া (৩৬), মাসকা ইউপির পিজাহাতি গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে রেজাউল হাসান সুমন (৪০) ও পাশ্ববর্তী কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার বিল্লাল হোসেন (৩৫)।

এ প্রসঙ্গে কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান বলেন, তারা বিভিন্ন সময়ে বিভিন্ন স্পটে জুয়ার আসর বসায়। তাদের নেটওয়ার্ক অনেক বড় হওয়ায় বিভিন্ন জেলার জুয়াড়িদের খবর দিয়ে অনায়াসেই নিয়ে আসে তারা। এই চক্রটিকে ধরার জন্যে বহুদিন ধরে চেষ্টা করে আসছিলেন বলে জানান ওসি।

আগামীনিউজ/মিজান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে