Dr. Neem on Daraz
Victory Day

দারুস সালামে আলাদা অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার ৬


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ২৪, ২০২০, ১০:৪৯ এএম
দারুস সালামে আলাদা অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার ৬

ঢাকা: রাজধানীর দারুস সালাম এলাকা হতে পৃথক অভিযানে ৭৪ কেজি গাঁজা ও ১৫৫ বোতল ফেন্সিডিলসহ ৬  মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত দুটি পিক-আপ ভ্যান জব্দ করা হয়েছে।

শনিবার (২৩ মে) আগামী নিউজকে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মেজর কাজী সাইফুদ্দীন আহমেদ।

তিনি জানান, শনিবার আনুমানিক সন্ধ্যা ৬ টা ১০ মিনিটে রাজধানীর দারুস সালাম থানাধীন টেকনিক্যাল মোড়স্থ পূর্বাচল গ্যাস ফিলিং স্টেশনের সামনে অভিযান পরিচালনা করে ১৫৫ বোতল ফেন্সিডিল ভর্তি পিকআপ ভ্যানসহ মাদক কারবারি (মোঃ সাইফুল ইসলাম সুজন (২১) ও মোঃ মিজানুর রহমান (২০) কে গ্রেফতার করা হয়।

অপর একটি অভিযানে রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর দারুস সালাম থানাধীন কল্যানপুর দারুস সালাম টাওয়ারের সামনে অভিযান পরিচালনা করে ৭৪ কেজি গাঁজা ভর্তি পিকআপ ভ্যানসহ মাদক কারবারি (১) মোঃ মহসিন (৩৪), মোঃ আল-আমিন (২৭), মোঃ মেসবাহ উদ্দিন (৪২), ও মোঃ আলাউদ্দিন (২১) কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ দেশের  সীমান্তাবর্তী এলাকাসমূহ থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা, ফেন্সিডিল সংগ্রহ করে পিকআপ ভ্যানের মাধ্যমে বিশেষ কায়দায় লুকিয়ে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকার মাদক ডিলারদের কাছে সরবরাহ করে থাকে।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

আগামী নিউজ/আরিফ/বিজয়

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে