Dr. Neem on Daraz
Victory Day

বিনা প্রয়োজনে ঘর থেকে বের হওয়ায় ২৪ জনকে জরিমানা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: এপ্রিল ৭, ২০২০, ০১:৪১ পিএম
বিনা প্রয়োজনে ঘর থেকে বের হওয়ায় ২৪ জনকে জরিমানা

ঢাকা: দেশে প্রতিনিয়তই বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। কিন্তু তাতেও সচেতন হচ্ছে না সাধারণ মানুষ। কোনো কারণ ছাড়া এখনো রাস্তায় বের হচ্ছেন তারা। এসব মানুষকে ঘরে রাখতে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে অভিযানে নেমেছে র‌্যাব।

সোমবার (৬ এপ্রিল) দুপুরে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে রাজধানীর ফার্মগেট এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে কোনো কারণ ছাড়া প্রাইভেটকার ও মোটরসাইকেল নিয়ে ঘোরাঘুরির অপরাধে ২৪ জনকে ৮৯ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

আগামী নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন  র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম ।

তিনি বলেন, এই সংকট পরিস্থিতিকে কিছু মানুষ সরকারের নির্দেশনা মানছে না। সামাজিক দূরত্ব নিশ্চিত করতে এবং কারণ ছাড়া যারা গাড়ি নিয়ে বের হয়েছেন তাদের বিরুদ্ধে এই অভিযান চালানো হয়। অভিযানে আমরা দেখেছি অনেকে প্রযোজন ছাড়া গাড়ি নিয়ে 'প্রমোদ ভ্রমণে' বের হয়েছেন। আবার অনেকে কারণ ছাড়া রাস্তায় ঘুরতে বের হয়েছেন। এই অপরাধে ২৪ জনকে সাড়ে ৮৯ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে যাদের জরিমানা করা হয়েছে তাদের বেশির ভাগই প্রাইভেট কার নিয়ে বের হয়েছিলেন বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা। তিনি আরো বলেন, যারা হাসপাতাল, ওষুধ ফার্মেসি কিংবা ব্যাংকে গিয়েছিল তাদেরকে আমরা ছেড়ে দিয়েছি।

আগামী নিউজ/আরিফ/নাঈম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে