Dr. Neem on Daraz
Victory Day

ঢাকা কলেজের পাঁচ শিক্ষার্থী আহত হওয়ায় মামলা, গ্রেপ্তার ৩


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২০, ০১:৩০ এএম
ঢাকা কলেজের পাঁচ শিক্ষার্থী আহত হওয়ায় মামলা, গ্রেপ্তার ৩

ঢাকা: ঢাকা কলেজ ও সিটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছিলো। সংঘর্ষে ঢাকা কলেজের পাঁচ শিক্ষার্থী আহত হওয়ায়  ধানমন্ডি থানায় একটি মামলা হয়েছে। পুলিশ এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে। তাদেরকে তিন দিনের রিমান্ড চেয়ে শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) আদালতে পাঠানো হয়। আদালত রিমান্ড আবেদন নামঞ্জুর করে তাদের টঙ্গীতে কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর আদেশ দেন।

সংঘর্ষে আহত রাগিব নেহাল সিয়ামের বাবা বাবুল সরদার বৃহস্পতিবার দিবাগত রাতে ধানমন্ডি থানায় এ মামলা করেন। গ্রেপ্তার তিনজন সিটি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

বৃহস্পতিবার বেলা একটার দিকে রাজধানীর সায়েন্স ল্যাবরেটরি মোড়ে ঢাকা কলেজ ও সিটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঢাকা কলেজের অন্তত পাঁচ শিক্ষার্থী আহত হয়েছে। তাদের মধ্যে দুই ছাত্র মারাত্মক জখম হয়। আহত শিক্ষার্থীরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। আহত পাঁচ শিক্ষার্থী হলো তানভীর, নিহাল, সাফওয়ান, রাহাত ও সোয়াত।


ধানমন্ডি মডেল থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির বলেন, ‘গতকালের ঘটনায় আমরা অভিযান চালাচ্ছি। এর সঙ্গে আর কেউ জড়িত আছে কি না, দেখা হচ্ছে। ইতিমধ্যেই সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তা বিশ্লেষণ করা হচ্ছে।’


আগামীনিউজ/নাঈম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে