Dr. Neem on Daraz
Victory Day

মোহাম্মাদপুর-আদাবরের শীর্ষ সন্ত্রাসী হাসু গ্রেফতার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৯, ০৭:২৯ পিএম
মোহাম্মাদপুর-আদাবরের শীর্ষ সন্ত্রাসী হাসু গ্রেফতার

ঢাকা: রাজধানী মোহাম্মাদপুর-আদাবর এলাকার শীর্ষ সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যু হাসু-কাসু বাহিনীর মূল হোতা মোঃ আবুল হাসেম ওরফে হাসুকে বিদেশী অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব-৪।

শুক্রবার (১৩ ডিসেম্বর) র‌্যাব-৪ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করে জানান,  বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) রাত দশটায় শেরে বাংলা নগর এলাকা থেকে র‌্যাব-৪ এর একটি পুলিশ সুপার নরেশ চাকমা এর নেতৃত্বে গ্রেফতার করা হয়। এসময় তার কাছে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি এবং ১ হাজার ১শ’২২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  

র‌্যাব-৪ জানায়, ঢাকা শহরের অন্যতম শীর্ষ সন্ত্রাসী হাসু-কাসু বাহিনী মোহাম্মদপুর, আদাবর, মিরপুর, আগারগাঁও ও শেরে বাংলা নগরসহ আশেপাশের এলাকার এক মূর্তিমান আতঙ্ক। চাঁদাবাজি, ভূমি দখল, অপহরণ ও খুন ছিল তার নিত্যনৈমিত্তিক ব্যাপার। ব্যবসায়ী, শিল্পপতি, ঠিকাদার, এমনকি চাকরিজীবীদের নিকট থেকেও সে নিয়মিত চাঁদা আদায়সহ এলাকায় মাদকের স্বর্গরাজ্যে পরিণত করে। হাসু-কাসু বাহিনীর অত্যাচারে সাধারণ মানুষ অতিষ্ঠ। এ বাহিনীর মূল হোতা হাসুর বিরুদ্ধে বিভিন্ন থানায় ১২ টির অধিক মামলা রয়েছে।

আইনশৃঙ্খলা বাহিনী হাসুকে বিভিন্নভাবে গ্রেফতারের চেষ্টা করলে এবং কুখ্যাত সন্ত্রাসী হাসু-কাসুর বিরুদ্ধে বিভিন্ন সময় পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। সে অত্যন্ত বিচক্ষন ও তীক্ষবুদ্ধি সম্পন্ন হওয়ায় আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে এলাকার বিভিন্ন স্থানে অবস্থান নেয়। 

আগামী নিউজ/আরআর/এমআরএস/এআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে