Dr. Neem on Daraz
Victory Day

রামেক হাসপাতালে ডেঙ্গুতে একজনের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৮, ২০২৩, ০৪:১৭ পিএম
রামেক হাসপাতালে ডেঙ্গুতে একজনের মৃত্যু

ফাইল ছবি

রাজশাহীঃ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ডেঙ্গু রোগে পাপ্পু (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (৮ জুলাই) বেলা ১১টার দিকে হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়। তিনি রাজশাহীর বাঘা উপজেলার বাসিন্দা। 

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। 

 

হাসপাতাল সূত্রে জানা গেছে, হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে বর্তমানে সাতজন চিকিৎসাধীন রয়েছেন। তারা হলেন- নাটোরের সিংড়া উপজেলার বিপাশা (১৮), নওগাঁর মান্দা উপজেলার মনিরা (১৩), নওগাঁ ধামইরহাট উপজেলার সাব্বির (২৫), নাটোরের গুরুদাসপুর উপজেলার সোহেল রানা (১৯), নগরীর বোয়ালিয়া এলাকার সিদরাতুন (১২), চাঁপাইনবাবগঞ্জের সাইদুল (৪০) ও কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার রুহুল (১২)। 

তবে চিকিৎসা সংশ্লিষ্টরা বলছেন, ডেঙ্গু আক্রান্ত রোগীদের অধিকাংশের বাইরে ভ্রমণের রেকর্ড পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তারা ভ্রমণের সময়েই ডেঙ্গুতে আক্রন্ত হয়েছেন। আর এখন পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত রোগীদের সংকটজনক পরিস্থিতি তৈরি হয়নি। তবে সকলকে সতর্ক থাকতে হবে।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহমেদ বলেন, শুরু থেকে পাপ্পুর শারীরিক অবস্থা ভালো ছিল না। তাই তাকে আইসিইউতে চিকিৎসা দেওয়া হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় পাপ্পু মারা গেছেন। এছাড়া ডেঙ্গুতে আক্রান্ত সাতজন রোগী  চিকিৎসাধীন রয়েছেন।

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে