Dr. Neem on Daraz
Victory Day

ছাগল চুরির কথা বলে ডেকে নিয়ে কিশোরকে গলা কেটে হত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: জুলাই ৭, ২০২৩, ০৪:১৯ পিএম
ছাগল চুরির কথা বলে ডেকে নিয়ে কিশোরকে গলা কেটে হত্যা

ঝিনাইদহঃ ছাগল চুরি করতে যাওয়ার কথা বলে ডেকে নিয়ে ঝিনাইদহের সদর উপজেলার আড়ুয়াকান্দি গ্রামে সাকিব (১৭) নামের এক কিশোরকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মনির মোল্যা ওরফে আশরাফুল মেল্যা (১৯) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত সাকিব মাগুরার ফুলবাড়ী গ্রামের মো. শামীমের ছেলে। সে ঝিনাইদহ শহরের উদয়পুর গ্রামে নানা ওসমান লস্করের বাড়িতে থাকতো।

গ্রেফতার মনির মোল্যা যশোরের বাবলাতলা গ্রামের গাফফার মোল্যার ছেলে। তবে ঝিনাইদহ শহরের উদয়পুর গ্রামে একটি ভাড়া বাড়িতে বসবাস করেন।

শুক্রবার (৭ জুলাই) বেলা ১১টার দিকে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ঝিনাইদহ পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সদর উপজেলার আড়ুয়াকান্দি গ্রামের পাটক্ষেতে এক কিশোরের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে তার পরিচয় পাওয়া যায় না। এ ঘটনায় ওইদিন রাতে সদর থানায় একটি মামলা করা হয়। বুধবার (৫ জুলাই) শাকিল আহমেদ নামের এক ব্যক্তি মরদেহ শনাক্ত করেন এবং নিহত কিশোর তার ভাগনে বলে জানান।

শাকিল আহমেদ জানান, গত ১ জুলাই সাকিবের সঙ্গে মনির মেল্যাকে তিনি ঘুরতে দেখেন। পরে এ তথ্যের ভিত্তিতে মনির মোল্যাকে গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সঙ্গে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেন মনির।

আসামির জবানবন্দির বরাতে পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমান জানান, ৪-৫ মাস আগে উদয়পুর গ্রামে দুটি মোবাইল চুরি হয়। সাকিব গ্রামে বলে বেড়ান মনির মোবাইল চুরি করেছেন। এ ঘটনায় গ্রামের লোকের মারের ভয়ে মনির এলাকা ছেড়ে কিছুদিন গা ঢাকা দেন। পরে মোবাইল চুরির বিষয়টি ধামাচাপা পড়ে গেলে এলাকায় ফিরে আসেন মনির। সেই থেকে মনে মনে সাকিবকে হত্যার প্ল্যান করেন।

গত ১ জুলাই উদয়পুর গ্রামের তিন রাস্তার মোড়ে সাকিবকে আসতে বলেন মনির। তিনি সাকিবের সঙ্গে ছাগল চুরির পরিকল্পনা করেন। এর আগে ওইদিন দুপুরে আসামি বাড়ি থেকে একটি দা এনে বিসিক এলাকার একটি দোকানের নিচে লুকিয়ে রাখেন। রাতে সাকিব বিসিক মোড়ে আসেন। পরে দুজন বিসিক মোড় থেকে একটি ব্যাগে করে দা, দুই প্যাকেট বিস্কুট, এক বোতল পানি, দুটি কনডম, সিগারেট, কাঁচি নিয়ে বাইসাইকেলে আড়ুয়াকান্দি গ্রামে একটি পাটক্ষেতে যান। তারা রাত আরও গভীর হলে ছাগল চুরির পরিকল্পনা করেন। সেখানে দুজন গাঁজা সেবন করেন। সাকিব গাঁজা সেবন করে ঘুমিয়ে পড়লে মনির দা দিয়ে গলা কেটে হত্যা করে চলে যায়।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে