Dr. Neem on Daraz
Victory Day

কলেজছাত্রীকে হত্যার দায়ে প্রেমিকের মৃত্যুদণ্ড


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ঝালকাঠি প্রকাশিত: জুলাই ৪, ২০২৩, ০১:২২ পিএম
কলেজছাত্রীকে হত্যার দায়ে প্রেমিকের মৃত্যুদণ্ড

ঝালকাঠিঃ মুক্তা নামের এক কলেজছাত্রীকে গলা কেটে হত্যা মামলার আসামি সোহাগ মীরকে (২৫) মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (৪ জুলাই) সকাল ১০টার দিকে ঝালকাঠি জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ওয়ালিউল ইসলাম এ রায় ঘোষণা করেন।

আদালতের বেঞ্চ সহকারী রুস্তম আলী রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্ত সোহাগ কলাপাড়া উপজেলার আনিপাড়া গ্রামের সোবাহান মীরার ছেলে।

হত্যাকাণ্ডের শিকার বেনজির জাহান মুক্তা জেলার নলছিটি উপজেলার বাড়ইকরণ এলাকার জাহাঙ্গির হালাদারের মেয়ে। তিনি ঝালকাঠি সরকারি মহিলা কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

মামলা সূত্রে জানা যায়, আসামি সোহাগের সঙ্গে মুক্তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৯ সালের ৪ ফেব্রুয়ারি সকালে মুক্তা কলেজে রওনা দিলে বাড়ির সামনে সোহাগের সঙ্গে দেখা হয়। পরে তার ব্যবহৃত ফোনটি নিয়ে যান সোহাগ। দুপুরে কলেজ থেকে ফেরার পথে ফোনটি ফেরত নেওয়ার কথা বলেন। পরে মোবাইলফোনটি দেওয়ার কথা বলে কাপুড়িয়া বাড়ি সংলগ্ন কাঁচা রাস্তার পাশে বটগাছের কাছে ডেকে নেন সোহাগ। একপর্যায়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী মুক্তার গলায় ছুরিকাঘাত করেন। মুক্তা গলা চেপে ধরে দৌড়ে বাড়িতে এসে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এ ঘটনায় মুক্তার বাবা জাহাঙ্গীর হাওলাদার বাদী হয়ে নলছিটি থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা নলছিটির থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম সোহাগকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেন। সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে আজ এ রায় ঘোষণা করেন আদালত।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে