Dr. Neem on Daraz
Victory Day

দেলদুয়ারে স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী গ্রেফতার


আগামী নিউজ | টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৩, ২০২৩, ০৭:৩৬ পিএম
দেলদুয়ারে স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী গ্রেফতার

ফাইল ছবি

টাঙ্গাইলঃ টাঙ্গাইলের দেলদুয়ারে পারিবারিক কলহের জেরে স্ত্রীক গলা কেটে হত্যা করেছে পাষন্ড স্বামী। নিহতের নাম আলিছা বেগম (২৮)। এ ঘটনায় ঘাতক স্বামী রাশেদকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকেলে উপজেলার নরুন্দা গ্রামে এ ঘটনা ঘটে। রাশেদ টাঙ্গাইল সদর উপজেলার পয়লা গ্রামের সোনা মিয়ার ছেলে।


পুলিশ ও স্থানীয়রা জানান, রাশেদ ও আলিছা দম্পতির মধ্যে প্রায়ই জগড়া লেগেই থাকতো। ঈদের ৭ দিন পূর্বে আলিছা তার স্বামী রাশেদের সাথে জগড়া করে বাবার বাড়ি চলে আসেন। আজ সোমবার বিকেলে রাশেদ কথা কাটাকাটির এক পর্যায়ে তার স্ত্রী আলিছাকে গলা কেটে হত্যা করে। এ সময় পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা ঘাতক স্বামী রাশেদকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

দেলদুয়ার থানার পরিদর্শক মোঃ সাইদ জানান, পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নিহত আলিছার ভাই রাজন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে। ঘাতক স্বামী রাশেদকে গ্রেফতার করা হয়েছে।

শফিকুজ্জামান খান মোস্তফা/এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে