Dr. Neem on Daraz
Victory Day

পরকীয়া সন্দেহে স্বামীর গোপনাঙ্গ কর্তন করলেন স্ত্রী


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, রংপুর প্রকাশিত: জুন ২৯, ২০২৩, ০২:১৩ পিএম
পরকীয়া সন্দেহে স্বামীর গোপনাঙ্গ কর্তন করলেন স্ত্রী

রংপুরঃ মিঠাপুকুরে স্বামীর গোপনাঙ্গ কর্তনের অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে মিঠাপুকুর থানা পুলিশ।

বুধবার (২৮ জুন) আনুমানিক দিবাগত রাত ১টার সময় উপজেলার ভাংনী ইউনিয়নের ঠাকুরবাড়ি গ্রামের জোলাপাড়া এলাকার সাইফুল ইসলামের ছেলে মনজুরুলের (২৪) গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দেয় ও মাথায় ছুরি দিয়ে আঘাত করে তার স্ত্রী। পল্লী চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় আহত মনজুরুলকে রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্বজনরা।

মনজুরুলের স্ত্রী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমার স্বামী আমার সঙ্গে খারাপ আচরণ করে। জীবনে একটাই বিয়ে করছি। সংসার করলে স্বামীর সঙ্গেই করব। আমার স্বামীকে অন্য কারও হতে দেব না। তাই আমি আগে ছোরা দিয়ে তার মাথায় আঘাত করেছি, তারপর ব্লেড দিয়ে ওর গোপনাঙ্গ কেটে দিছি।

ভুক্তভোগীর বাবা সাইফুল বলেন, আমার ছেলে কালকে রাত আনুমানিক ১২টার দিকে বাড়িতে আসছে। আসি আমাক কইলো আব্বা আমার শরীর খারাপ। তাই অল্প একটু ভাত খাওয়ার পর, ওষুধ খায়া ঘুমাইছে। রাত ১টার দিক চিল্লাচিল্লি শুনে ঘরের দরজা খুলে দেখি আমার ছেলে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। পাশে ব্লেড ও ছুরি হাতে তার বউ বসি আছে। আমার ছেলে এখন রংপুর মেডিকেলে আছে। তার মাথায় তিন জায়গায় আঘাত করেছে, গোপনাঙ্গ কেটে গেছে। এখন ডাক্তার ভালো বলতে পারবে তার কি অবস্থা।

মিঠাপুকুর থানা পুলিশের উপ-পরিদর্শক ডালিম বলেন, এ ঘটনায় মিঠাপুকুর থানায় একটি মামলা হয়েছে ও অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে