Dr. Neem on Daraz
Victory Day

বৃষ্টি উপেক্ষা করেই দৌলতদিয়া ঘাটে ঘরে ফেরা মানুষের ঢল


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, গোয়ালন্দ (রাজবাড়ী) প্রকাশিত: জুন ২৮, ২০২৩, ০১:৫২ পিএম
বৃষ্টি উপেক্ষা করেই দৌলতদিয়া ঘাটে ঘরে ফেরা মানুষের ঢল

ঢাকাঃ রাত পোহালেই পবিত্র ঈদুল আজহা। তাইতো প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে শেষ মুহূর্তে ঘরে ফিরছে মানুষ। ফলে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে রয়েছে ঘরে ফেরা মানুষের উপচে পরা ভিড়। বৃষ্টি উপেক্ষা করে মানুষ নাড়ির টানে ঘরে ফিরছে। বৃষ্টিতে যাত্রীদের দুর্ভোগ বেড়েছে কয়েকগুণ।

বুধবার (২৮ জুন) সকালে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চল প্রবেশদ্বার দৌলতদিয়া ঘাটে গিয়ে এমন চিত্রই দেখা গেছে।

সরেজমিনে দেখা যায়, ভোর থেকেই মুষলধারে আবার কখনো থেমে থেমে বৃষ্টি হচ্ছে। বৃষ্টি উপেক্ষা করেই রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা থেকে ঈদে ঘরমুখো মানুষ ফেরি অথবা লঞ্চে পাটুরিয়া ঘাট থেকে দৌলতদিয়া ঘাটে আসছে। বৃষ্টিতে বিশেষ যাত্রী বেশ ভোগান্তি পোহাতে হচ্ছে। ফেরি অথবা লঞের পন্টুন থেকে সড়ক পর্যন্ত আসতেই অনেকে ভিজে যাচ্ছে। বৃষ্টিতে ভিজেই চলছে তাদের ঈদযাত্রা।

মোটরসাইকেল আরোহী সবুজ বিশ্বাস বলেন, ভোর থেকেই ঢাকায় বৃষ্টি শুরু হয়েছে। বৃষ্টি উপেক্ষা করেই ঝুঁকি নিয়ে বাড়িতে যাচ্ছি। বৃষ্টিতে ভিজে গেছি। তারপরও আনন্দ লাগছে বাবা-মায়ের সঙ্গে ঈদ করতে পারব।

আকরাম খান নামে এক যাত্রী বলেন, বৃষ্টির মধ্যেই স্ত্রী, সন্তান নিয়ে গ্রামের বাড়িতে যাচ্ছি ঈদ করতে। পরিবহনের টিকিট না পাওয়ায় লোকাল বাসে আসতে হয়েছে। বৃষ্টিতে কিছুটা দুর্ভোগ বেড়েছে।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাটের ব্যবস্থাপক মো. সালাহউদ্দিন বলেন, ভোর থেকেই বৃষ্টি শুরু হয়েছে। তারপর বৃষ্টি উপেক্ষা করেই ঘরমুখো মানুষ ঘরে ফিরছে। তবে বৃষ্টিতে যাত্রীদের দুর্ভোগ বেড়েছে। বর্তমানে এই নৌরুটে ১৮টি ফেরি চলাচল করছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে