Dr. Neem on Daraz
Victory Day

চুয়াডাঙ্গায় কিশোর চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, আটক ১


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা প্রকাশিত: জুন ২৮, ২০২৩, ০১:৩৩ পিএম
চুয়াডাঙ্গায় কিশোর চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, আটক ১

চুয়াডাঙ্গাঃ জেলার সদর উপজেলার কুতুবপুর মোর্তজাপুর মাঠ থেকে ১৪ বছর বয়সী মো. রুবেল নামের এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। একইসাথে হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান লালন জানান, নিহত মো. রুবেল সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের ইয়ামিন শেখের ছেলে। মঙ্গলবার বিকেল চারটার দিকে সে একজন যাত্রীকে নিয়ে সদর উপজেলার দশমাইল বাজারের দিকে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। খবর পেয়ে পুলিশ মঙ্গলবার রাতেই অনুসন্ধানে নামে।  রাতে ভ্যানটি পাওয়া যায় ঝিনাইদহ জেলার ডাকবাংলা বাজারে। 

সেখানকার লোকজন পুলিশকে জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের সেকেন্দার আলীর ছেলে মো. সোহাগ (২০) ভ্যানটি বিক্রি করতে এসেছিল। কিন্তু বাজারের লোকজনের প্রশ্নের মুখে সে কৌশলে পালিয়ে যায়। ঘটনার রাতেই পুলিশ সোহাগকে আটক করে। সোহাগ পুলিশের কাছে রুবেলকে হত্যা করে ইজিবাইক ছিনতাই করার কথা স্বীকার করে এবং সোহাগের দেওয়া তথ্য অনুযায়ী পুলিশ বুধবার ভোরে সদর উপজেলার কুতুবপুর মোর্তজাপুর মাঠ থেকে খেজুর গাছের ডালপালা দিয়ে ঢেকে রাখা একটি স্থান থেকে রুবেলের মরদেহ উদ্ধার করে। এ ব্যাপারে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

জামান আখতার/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে