Dr. Neem on Daraz
Victory Day

কুষ্টিয়ায় ভ্যানচালকের মরদেহ উদ্ধার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, কুষ্টিয়া প্রকাশিত: জুন ২৭, ২০২৩, ০২:০৩ পিএম
কুষ্টিয়ায় ভ্যানচালকের মরদেহ উদ্ধার

কুষ্টিয়াঃ জেলার খোকসা উপজেলার কালীবাড়ী বাঁধ সংলগ্ন গড়াই নদী এলাকা থেকে গলাই রশি পেচানো নাসিরুল (২৮) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে খোকসা থানা পুলিশ।

নাসিরুল উপজেলার জানিপুর ইউনিয়নের জানিপুর পুরাতন বাজার এলাকার মোঃ আব্দুল খালেকের ছেলে। মঙ্গলবার সকালে থানা কমপ্লেক্স এর ভিতরে লাশ দেখে শনাক্ত করেন নাসিরুলের মা নাসিমা বেগম।

সোমবার (২৬ জুন) রাত ১১ টার দিকে উপজেলার কালীবাড়ি বাঁধ সংলগ্ন এলাকা থেকে গলায় ফাঁস দেওয়া লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, একজন ভ্যান চালককে ভ্যানে বোরকা পুরোহিত এক নারীকে নিয়ে কালীবাড়ি বাঁধ সংলগ্ন এলাকার দিকে যেতে দেখেন তারা। তার কিছু সময় পড়ে ওই বোরকা পরিহিত নারীকে চলে আসতে দেখে স্থানীয়দের সন্দেহ হলে তার দিকে ধাওয়া দিলে সে দ্রুতই অন্ধকারে হারিয়ে যাই। পরে স্থানীয় কয়েকজন কালীবাড়ি বাঁধের দিকে গেলে ওই ভ্যান চালক নাসিরুলের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করেন। নিহত যুবকের গলাই রশি পেচিয়ে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

বিষয়টি নিশ্চিত করে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তফা হাবিবুল্লাহ বলেন, খোকসা কালীতলা ইটভাটার নিচে গড়াই নদীর পাড় এলাকা থেকে এক ভ্যানচালকের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা বলা যাচ্ছে না।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে