Dr. Neem on Daraz
Victory Day

ভিজিএফের চাল নিয়ে বাড়ি ফেরা হলো না লক্ষ্মী রানীর


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: জুন ২৬, ২০২৩, ০৯:২৫ পিএম
ভিজিএফের চাল নিয়ে বাড়ি ফেরা হলো না লক্ষ্মী রানীর

ঝিনাইদহঃ জেলার শৈলকুপায় ভিজিএফের চাল নিয়ে বাড়ি ফেরা হলো না লক্ষ্মী রানী দাসের (৫১)। ট্রাকের ধাক্কায় নিহত হন তিনি। এ সময় আরও ৩ নারীসহ ভ্যানচালক গুরুতর আহত হয়েছেন।

সোমবার (২৬ জুন) দুপুরে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের গাড়াগঞ্জ নামক স্থানের তেলের পাম্প এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত লক্ষ্মী রানী দাস একই উপজেলার গাড়াগঞ্জ গ্রামের মান্য দাসের স্ত্রী।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দুধসর ইউনিয়ন পরিষদ থেকে ভিজিএফের চাল নিয়ে চার নারী ব্যাটারিচালিত ভ্যানযোগে (পাখি ভ্যান) বাড়ি যাচ্ছিলেন। পথে ঘটনাস্থলে পৌঁছালে ঝিনাইদহগামী একটি ট্রাক যাত্রীবাহী ভ্যানটিকে ধাক্কা দেয়। এ সময় ভ্যান ও ট্রাক দুটিই উল্টে রাস্তার পাশের জমিতে পড়ে যায়। এতে ভ্যানে থাকা চার নারী রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে লক্ষ্মী রানী দাসকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত তিন নারী হাসপাতালে ভর্তি রয়েছেন।

ঝিনাইদহ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্র্যাকটি আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে