Dr. Neem on Daraz
Victory Day

কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবকের দুই পা বিচ্ছিন্ন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: জুন ২৫, ২০২৩, ০১:৩৯ পিএম
কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবকের দুই পা বিচ্ছিন্ন

ঝিনাইদহঃ কালীগঞ্জ উপজেলায় ট্রেনে কাটা পড়ে ইউসুফ আলী নয়ন নামে এক যুবকের দুই পা বিচ্ছিন্ন হয়েছে। রোববার (২৫ জুন) ভোরের দিকে উপজেলার কাঠালিয়া সুন্দরপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ইউসুফ আলী বরিশাল এলাকার নুরুল ইসলামের ছেলে। তবে আহত ওই ব্যক্তি কী কারণে ওই এলাকায় গিয়েছিলেন সেটি জানা যায়নি।    

কালীগঞ্জ ফায়ার ও সিভিল ডিফেন্স সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, ভোর সাড়ে ৫টার দিকে ৯৯৯ থেকে ফোন পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা উপজেলার কাঠালিয়া সুন্দরপুর এলাকার ট্রেন লাইনের পাশ থেকে দুই পা বিচ্ছিন্ন এক ব্যক্তিকে উদ্ধার করে। এরপর তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। আহত ব্যক্তির নাম ইউসুফ বলে জানা গেছে।
কালীগঞ্জ মোবারকগঞ্জ রেল স্টেশনের স্টেশন মাস্টার শোভন রায় জানান, এ ব্যাপারে তাদের কাছে কোনো তথ্য নেই। তিনি কিছুই জানেন না।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মাজহারুল ইসলাম জানান, ভোরের দিকে দুই পা বিচ্ছিন্ন এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে ফায়ার সার্ভিসের কর্মীরা। তার অবস্থা সংকটাপন্ন। তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে