Dr. Neem on Daraz
Victory Day

রাজবাড়ীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নোয়াখালী প্রকাশিত: জুন ২৩, ২০২৩, ০২:০২ পিএম
রাজবাড়ীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী  উদযাপন

রাজবাড়ীঃ বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী জাঁকজমক ভাবে উদযাপন করা হয়েছে। 

শুক্রবার (২৩ জুন) সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন দলের নেতৃবৃন্দ। 

সভায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর সভাপতিত্বে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের সভাপতি শেখ সোহেল রানা টিপু, সহসভাপতি ফকির আব্দুল জব্বার, সাবেক সহ সভাপতি হেদায়েত আলী সোহরাব প্রমুখ।

এসময় জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু রাজবাড়ীর সকল স্তরের শুভেচ্ছা জানিয়ে বলেন, খুব নিকটে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি জামাত সহ একটি কুচক্র মহল দেশে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে। রাজবাড়ী জেলা আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীর সেদিকে সজাগ থাকতে হবে। যেকোনো মূল্যে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীদের রাজবাড়ীর ২টি আসন থেকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে।এক্ষেত্রে আমরা সবাই ঐক্যবদ্ধ। 

মিঠুন গোস্বামী/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে