Dr. Neem on Daraz
Victory Day

শৈলকুপা উপজেলা ও পৌর আ.লীগের কমিটি ঘোষণা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: জুন ২২, ২০২৩, ০১:৫৩ পিএম
শৈলকুপা উপজেলা ও পৌর আ.লীগের কমিটি ঘোষণা

ঢাকাঃ সম্মেলনের প্রায় সাড়ে ৭ মাস পর ঝিনাইদহের শৈলকুপা উপজেলা ও পৌর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (২১ জুন) রাতে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু'র স্বাক্ষরিত পৃথক প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে মো. মতিয়ার রহমান বিশ্বাস ও এম. আব্দুল হাকিম আহমেদকে সাধারণ সম্পাদক, পৌর আওয়ামী লীগের সভাপতি আশরাফুল আজম ও সাধারণ সম্পাদক হিসেবে অহিদুজ্জামান ইকুর নাম ঘোষণা করা হয়েছে। 

এছাড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হিসেবে নাসির খান, যুগ্ন-সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রাজু, শামীম হোসেন মোল্লা, ব্যারিস্টার তানভীর হাসান জিসান হাই ও সদস্য পদে সরোয়ার জাহান বাদশার নাম ঘোষণা করা হয়েছে।

প্রসঙ্গত, গত বছরের ৮ নভেম্বর ৭ বছর পর শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। আর একই দিনে ১৬ বছর পর শৈলকুপা পৌর আওয়ামী লীগের সম্মেলন হয়। শৈলকুপা সরকারি কলেজ মাঠে একই মঞ্চে দলের দুটি শাখার সম্মেলন হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। সম্মেলন শেষে কমিটি ঘোষণা করা হয় না। বলা হয় ঝিনাইদহ সার্কিট হাউজে গিয়ে নেতারা সমঝোতার ভিত্তিতে কমিটি ঘোষণা করবেন। কিন্তু সেখানেও কমিটি ঘোষণা করা হয় না। এরপর জানানো হয় ঢাকা থেকে কমিটি ঘোষণা করা হবে। এ সম্মেলনের প্রায় সাড়ে সাত মাস পর অবশেষে কমিটি পেল শৈলকুপা উপজেলা ও পৌর আওয়ামী লীগ। তবে শৈলকুপা পৌর আওয়ামী লীগের কমিটিতে শুধুই সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে