Dr. Neem on Daraz
Victory Day

নগরবাসীকে দেওয়া ওয়াদা পর্যায়ক্রমে বাস্তবায়ন করবো: লিটন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, রাজশাহী প্রকাশিত: জুন ২২, ২০২৩, ১০:০২ এএম
নগরবাসীকে দেওয়া ওয়াদা পর্যায়ক্রমে বাস্তবায়ন করবো: লিটন

রাজশাহীঃ রাজশাহী সিটি করপোরেশনে ফের মেয়র নির্বাচিত হয়েছেন এ এইচ এম খায়রুজ্জামান লিটন। জয়ের পর তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় তিনি বলেছেন, আমি নগরবাসীকে যে ওয়াদাগুলো করেছি, পর্যায়ক্রমে সেই ওয়াদা বাস্তবায়ন করা হবে।

নির্বাচনে জয়লাভের পর বুধবার (২১ জুন) রাতে নগরীর রানীবাজারের রাজনৈতিক কার্যালয়ে তিনি প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

লিটন বলেন, রাজশাহী মহানগরীর ভৌগোলিক আয়তন ৯৬ বর্গকিলোমিটার থেকে ৩৫০ বর্গকিলোমিটার পর্যন্ত সম্প্রসারণ করা হবে। এছাড়া নগরবাসীর সহযোগিতা নিয়ে নির্বাচনী ইশতেহারে যে প্রতিশ্রুতি দিয়েছি, সেগুলো বাস্তবায়ন করতে চাই। এক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা চাইবো। তিনি ছাড়া আমার পক্ষে কোনোকিছু করা সম্ভব না। আমি কর্মসংস্থানের ক্ষেত্রগুলো তৈরি করতে চাই, যেটা আমি বারবার বলেছি, সেটি করতে যতদূর যাওয়া দরকার, আমি যাব।

নির্বাচনে বিপুল ভোটে জয়ী করার জন্য নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নবনির্বাচিত মেয়র।

এদিকে বিপুল ভোট তৃতীয়বারের মতো রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হওয়ায় এএইচএম খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছেন রাজশাহীর জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী, শ্রমজীবীসহ সর্বস্তরের জনসাধারণ। রাতে নগরীর রাণীবাজারস্থ রাজনৈতিক কার্যালয়ে নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন নাগরিকরা।

এবারের সিটি নির্বাচনে খায়রুজ্জামান লিটন নৌকা প্রতীকে পেয়েছেন ১ লাখ ৬০ হাজার ১৯০ ভোট ভোট। অন্যদিকে লাঙ্গল প্রতীকের সাইফুল ইসলাম স্বপন ১০ হাজার ২৭২, হাতপাখার মুরশিদ আলম ১৩ হাজার ৪৮৪ এবং গোলাপফুল প্রতীকের প্রার্থী লতিফ আনোয়ার ১১ হাজার ৭১৩ ভোট পেয়েছেন।

এর আগে বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) চলে ভোটগ্রহণ।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে