Dr. Neem on Daraz
Victory Day

বিশাল ব্যবধানে নৌকার জয় নিশ্চিত: আনোয়ারুজ্জামান


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, সিলেট প্রকাশিত: জুন ২১, ২০২৩, ১১:০১ এএম
বিশাল ব্যবধানে নৌকার জয় নিশ্চিত: আনোয়ারুজ্জামান

সিলেটঃ ভোট দিয়েছেন সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।

বুধবার (২১ জুন) সকাল ৮টায় নগরীর পাঠানটুলাস্থ শাহজালাল জামেয়া ইসলামিয়া কামিল মাদরাসা কেন্দ্রে সপরিবারে যান তিনি এবং তার ভোটাধিকার প্রয়োগ করেন।

ভোট দেওয়া শেষে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, অনেক চমৎকার পরিবেশে ভোটগ্রহণ চলছে। আজকের দিনের পরিবেশও ভালো। জয়ের ব্যাপারে আমি আশাবাদী। বিশাল ভোটের ব্যবধানে সিলেটবাসী অবশ্যই নৌকার জয় নিশ্চিত করবেন ইনশাল্লাহ। তবে প্রতিদ্বন্দ্বী প্রার্থী জিতলে ফলাফল মেনে নেবেন বলেও জানান তিনি। 

এর আগে, সকালে আনোয়ারুজ্জামান চৌধুরী তার বৃদ্ধ মায়ের পা ছুঁয়ে সালাম করেন এবং দোয়া নিয়ে বাসা থেকে বের হন। এ সময় তার সঙ্গে স্ত্রী হেলি চৌধুরীসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

শাহজালাল জামেয়া পাঠানটুলা কেন্দ্রে ভোট দেওয়ার পর তিনি নগরের বিভিন্ন কেন্দ্র পরিদর্শনে যান। এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলসহ দলীয় নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন।

সিলেট সিটিতে এবার মোট ভোটার সংখ্যা চার লাখ ৮৭ হাজার ৭৫৩ জন। তাদের মধ্যে পুরুষ দুই লাখ ৫৪ হাজার ৩৬০ এবং নারী দুই লাখ ৩৩ হাজার ৩৮৭ জন। ১৯০টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মেয়র পদে আট, সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ২৭৩ এবং সংরক্ষিত ওয়ার্ডে ৮৬ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে