Dr. Neem on Daraz
Victory Day

৩২ ঘণ্টা পর রাজবাড়ী থেকে সব রুটে বাস চলাচল শুরু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, রাজবাড়ী প্রকাশিত: জুন ১৯, ২০২৩, ০১:১৩ এএম
৩২ ঘণ্টা পর রাজবাড়ী থেকে সব রুটে বাস চলাচল শুরু

ফাইল ছবি

রাজবাড়ীঃ ফরিদপুরের গোল্ডেন লাইন পরিবহনের সাথে বিরোধের জেরে দীর্ঘ ৩২ ঘণ্টা পরিবহন ধর্মঘটের পর পুনরায় রাজবাড়ী থেকে ঢাকাসহ অভ্যন্তরীণ রুটে বাস চলাচল স্বাভাবিক হয়েছে।

রোববার (১৮ জুন) রাত পৌনে ৯টার দি‌কে বাস চলাচ‌ল শুরুর বিষ‌য়টি নি‌শ্চিত ক‌রেন রাজবাড়ী জেলা বাস মা‌লিক গ্রু‌পের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লিটন।

তিনি বলেন, আজকে আমরা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সঙ্গে আলোচনা করেছি। জেলা প্রশাসক আমাদের পরিবহন মালিক গ্রুপকে আশ্বাস দিয়েছেন ঈদের আগে গোল্ডেন লাইন পরিবহন রাজবাড়ী দিয়ে চলবে না। জেলা প্রশাসকের এই আশ্বাসের ভিত্তিতে আমরা পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেছি। রাত পৌনে ৯টা থেকে রাজবাড়ী থেকে ঢাকাসহ সকল রুটে বাস চলাচল শুরু হয়েছে।

তিনি আরও বলেন, জেলা প্রশাসক আমাদের আশ্বস্ত করেছেন ঈদের পর শাহজাহান খান এমপির উপস্থিতিতে এই বিষয়ে আলোচনা হবে। তত দিন পর্যন্ত রাজবাড়ী রুটে গোল্ডেন লাইন বন্ধ থাকবে।

এর আগে, রাজবাড়ী-ঢাকা রুটে ফরিদপুরের করিম গ্রুপের গোল্ডেন লাইন পরিবহনের বাস চলাচলকে কেন্দ্র করে বিরোধের জেরে শনিবার(১৭ জুন) দুপুর ১২ টার পর থেকে রাজবাড়ী থেকে অভ্যন্তরীণ ও দূরপাল্লার সব রুটে বাস চলাচল বন্ধ করে দেয় বাস মালিক গ্রুপ।এতে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে