Dr. Neem on Daraz
Victory Day

ফয়জুল করিমকে দেখতে চরমোনাই পীরের দরবারে জাহাঙ্গীর


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, বরিশাল প্রকাশিত: জুন ১৭, ২০২৩, ১১:০৫ এএম
ফয়জুল করিমকে দেখতে চরমোনাই পীরের দরবারে জাহাঙ্গীর

বরিশালঃ বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ভোটের দিন হামলায় আহত ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী ও দলটির নায়েবে আমির মুফতি ফয়জুল করীমের খোঁজ নিতে বরিশালে গিয়েছিলেন গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।

বৃহস্পতিবার (১৫ জুন) রাত ১১টার দিকে আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত এ নেতা বরিশাল সদর উপজেলার চরমোনাই দরবার শরিফে গিয়ে ফয়জুল করীমের খোঁজ খবর নেন।

চরমোনাই মিডিয়া গ্রুপের সদস্য ও ইসলামী যুব আন্দোলনের মহানগরের সভাপতি এসএম সানাউল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার রাত ১১টায় গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম চরমোনাই দরবার শরিফে এসে পৌঁছান। এ সময় তিনি এক ঘণ্টা এখানে অবস্থান করেন এবং একান্তে কিছু সময় বৈঠক করেন।

সানাউল্লাহ আরও বলেন, জাহাঙ্গীর আলম আহত মুফতি ফয়জুল করীমের শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন। এছাড়া আর কি বিষয়ে তাদের মধ্যে আলোচনা হয়েছে তা জানি না। তবে মুফতি ফয়জুল করীমের কক্ষ থেকে বের হয়ে জাহাঙ্গীর আলম গাজীপুরে ফিরে গেছেন।

এ বিষয়ে মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম ও জাহাঙ্গীর আলমের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, সদ্য সমাপ্ত বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের দ্বিতীয় সর্বোচ্চ নেতা মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম। নির্বাচনের দিন (১২ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে ২২ নম্বর ওয়ার্ডের ৮৭ নম্বর কেন্দ্রে ফয়জুল করিমের ওপর হামলা হয় এবং তিনি আহত হন। এ ঘটনায় এখন পর্যন্ত মামলা দায়ের না হলেও দুইজনকে আটক করেছে পুলিশ। নির্বাচনে ৩৩ হাজার ৮২৮টি ভোট পেয়ে পরাজিত হন ফয়জুল করিম। তার ওপর হামলার প্রতিবাদে শুক্রবার (১৬ জুন) দেশব্যাপী বিক্ষোভ সমাবেশ করেছে ইসলামী আন্দোলন। এ আন্দোলনে নির্বাচন কমিশনকে ‘ইন্তেকাল কমিশন’ ঘোষণা দিয়ে অপসারণ ও সরকারের পদত্যাগ দাবি করা হয়।

এদিকে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে মাকে নির্বাচনে অংশগ্রহণ করান আওয়ামী লীগ থেকে বহিস্কৃত জাহাঙ্গীর আলম। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে পরাজিত করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিপুল ভোটে জয়ী হন জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে